,

30

আশুলিয়ায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত-৫ জন

হাওর বার্তা ডেস্কঃ আশুলিয়ায় জমি নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আবু তালেব (৪৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। তাদেরকে উদ্ধার সাভারের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ দুপুরে আশুলিয়ার গোরাট এলাকার ইটা খোলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবু তালেব গোরাট এলাকার হাজ্জী সিরাজুল ইসলামের ছেলে। নিহতের স্ত্রী কামনা বেগম বলেন, তার স্বামীর চাচাতো ভাই ইয়াসুফের সাথে বাড়ির পাশের একটি জমি নিয়ে দিগদিন দরে বিরোধ চলে আসছিল।

আজ দুপুরে তার স্বামী ওই জমিতে বাশ কাটতে গেলে ইয়াসুফ বাধা দেয়। এক পর্যায়ে দুজনের মধ্যে বাকবিতন্ডতা শুরু হয়ে যায়। পরে ইয়াসুফ ও তাদের পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌছালে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয় ৫জন। তাদেরকে উদ্ধার করে সাভারের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল বলেন, জমি নিয়ে বিরোধের জ্বের ধরে দু পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে। নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর