কিশোরগঞ্জ প্রেসক্লাবে জাতীয় পতাকা উত্তোলন হলো জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ প্রায় কয়েক বছর পর কিশোরগঞ্জ প্রেসক্লাবে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। আজ সকালে সাংবাদিক ছাড়াও মুক্তিযোদ্ধা ও রাজনীতিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে দিনভর প্রতিরোধের মুখে গতকাল কিশোরগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির নির্বাচন ও দ্বি-বার্ষিক সাধারণ সভা পন্ড হয়ে যায়। এর আগে গতকাল দুপুর ১২টায় বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকরা কিশোরগঞ্জ প্রেসক্লাবে প্রবেশ করে বিভিন্ন ফটকে তালাবদ্ধ করে নিয়ন্ত্রন নেয় এবং অবস্থান কর্মসূচী শুরু করেন।

সাংবাদিকদের প্রতিরোধের মুখে নির্বাচন অনুষ্ঠানে ব্যর্থ হয়ে রাতে দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশন নির্বাচন স্থগিত ঘোষণা করে। পরে সাংবাদিকরা আজ সকালে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন কর্মসূচি ঘোষণা করেন। জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রবীণ শিক্ষক আবু খালেদ পাঠান।

উল্লেখ্য, আন্দোলনে অংশগ্রহনকারী সাংবাদিকরা দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ প্রেসক্লাবে বর্তমান নেতৃত্বের দুর্নীতি ও অনিয়মসহ অপসাংবাদিকদের দৌরাত্মের প্রতিবাদ জানিয়ে আসছিলেন। এছাড়া সকল সাংবাদিককে সদস্যপদ প্রদানসহ সাংবাদিক বান্ধব প্রেসক্লাবের দাবিতে কিশোরগঞ্জে সাংবাদিক সমাজের ব্যানারে ইতিপূর্বে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচী পালন করে

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর