দেশের জনগণ বুঝে গেছে উন্নয়ন মানেই আওয়ামী লীগ

হাওর বার্তা ডেস্কঃ দেশের মানুষ বুঝে গেছে উন্নয়ন মানেই নৌকা, উন্নয়ন মানেই আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. তাজুল ইসলাম এমপি।

তিনি বলেন, আগামী নির্বাচন হবে নৌকার নির্বাচন। আওয়ামী লীগ সরকার দেশজুড়ে যে উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে তাতে আপামর জনগণ জননেত্রী শেখ হাসিনা ও নৌকার উপর আত্মবিশ্বাসী হয়ে উঠেছে।

আজ মনোহরগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে উপজেলা মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুমের সভাপতিত্বে এতে বক্তব্য দেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, কুমিল্লা জেলা  পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও মহিলা আওয়ামী লীগ নেত্রী অ্যাডভোকেট তানজিনা আক্তার।

মো. তাজুল ইসলাম এমপি বলেন, আজকে দেশের দিকে তাকালেই বোঝা যায় এ সরকার দেশকে কতটা এগিয়ে নিয়ে গেছে। আজ আমরা মধ্যম সারির দেশে পরিণত হয়েছি। নিজেদের টাকায় স্বপ্নের পদ্মা সেতুকে বাস্তবে রূপ দিয়েছি। তিনি আরও বলেন, দেশের অগ্রগতি দেখে কিছু রাজনৈতিক দল ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের সজাগ থেকে এসব ষড়যন্ত্র রুখে দিতে হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর