,

23

মেসি কুতিনহোকে ভুলে যেতে বলেছেন

হাওর বার্তা ডেস্কঃ গত গ্রীষ্মে দলবদলের মৌসুমে লিভারপুলের মাঝমাঠের কারিগর ফিলিপ কুতিনহোকে টানতে চেয়েছিল বার্সেলোনা। তবে অর্থের দৌড়ে পেরে না উঠায় শেষমেষ তার আশা ছেড়ে দিতে হয় বার্সাকে। সামনে ঘনিয়ে আসছে শীতকালীন দলবদলের মৌসুম।

এবার আর তাকে হাতছাড়া করতে চাচ্ছে না কাতালানরা বলে কয়েকদিন ধরে গুঞ্জন চাউর হয়েছিল। তবে সেই গুঞ্জনে জল ঢেলে দিল স্প্যানিশ আউটলেট দিয়ারিও গোল। কুতিনহো নয়, মাইকেল ওরাজাবালকে দলে ভেড়াতে দেনদরবার শুরু করেছে স্প্যানিশ জায়ান্টরা।

বার্সার একচ্ছত্র অধিপতি লিওনেল মেসি। মাঠ ও মাঠের বাইরে দল ক্লাবের নীতি নির্ধারণে কলকাঠি নাড়েন তিনি। শীতকালীন ট্রান্সফারেও লম্বা হাত বুলাচ্ছেন। তার ইচ্ছাতেই কুতিনহোকে টানার চিন্তাভাবনা পাল্টিয়েছে বার্সা কর্তৃপক্ষ। তার জায়গায় রিয়াল সোসিয়েদাদের প্রাণভোমরা মাইকেল ওরাজাবালকে ভেড়াচ্ছে তারা।

আউটলেটটি জানাচ্ছে, বার্সা কর্তৃপক্ষকে ব্রাজিলিয়ান সেনসেশন কুতিনহোকে ভুলে যেতে বলেছেন মেসি। তার থেকে মনোযোগ ঘুরিয়ে ওরাজাবালের ওপর আনতে বলেছেন।

তবে রিয়াল সোসিয়েদাদ প্রাণভোমরাকে দলে ভেড়ানো বার্সার জন্য অতটা সহজ হবে বলে মনে হচ্ছে না। কারণ, ওরাজাবালের ওপর পাখির চোখ করে রেখেছে রিয়াল মাদ্রিদও। আগামী মৌসুমে তাকে দলে টানতে জোর কদমে চেষ্টা চালিয়ে যাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বীরাও।

সময়টা দারুণ কাটছে ওরাজাবালের। সোসিয়েদাদের হয়ে ৬৯ ম্যাচে করেছেন ১১ গোল। স্কোর কম করলেও গোল করাতে দারুণ পারদর্শী তিনি। তার সুনিপুন কারিকুরিতে তৈরি করা বলে গোল করেন ফরোয়ার্ডরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর