সেন্সরে জমা পড়েছে ফেরদৌস-নিঝুমের মেঘকন্যা

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়ক ফেরদৌস ও নিঝুম রুবিনা জুটির প্রথম ছবি ‘মেঘকন্যা’র নির্মাণ কাজ শেষ হয়েছে। সম্পাদনা শেষে ছবিটি এখন সেন্সর ছাড়পত্রের অপেক্ষায়। আজ ছবিটি সেন্সরে জমা পড়েছে। ছবির নির্মাতা মিনহাজুল ইসলাম অভি হাওর বার্তাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘২৪ মাস আগে যাত্রা শুরু করেছিলাম ‘মেঘকন্যা’ নিয়ে। অনেক প্রত্যাশা নিয়ে ছবিটা বানাতে চেয়েছিলাম। সেই প্রত্যাশার জায়গায় কোনো ছাড় দেইনি। তাই দীর্ঘ সময় নিয়ে কাজ করতে হলো। দর্শক মৌলিক গল্পে চমৎকার একটি ছবি উপহার পাবেন। মিনহাজ আরও বলেন, ‘ছবিতে ফেরদৌস ভাই খুব দারুণ অভিনয় করেছেন। নিঝুম রুবিনাও আমার ভাবনা অনুযায়ী নিজেকে উপস্থাপন করেছেন। ঝকঝকে নির্মাণের এই ছবিটি সেন্সরে আনকাট মুক্তির অনুমতি লাভ করবে বলেই আশা করছি।’

‘মেঘকন্যা’ ছবির কাহিনীতে দেখা যাবে- নিজের সন্তানের পরিচয় দিতে পারছেন না মায়া। সেই মেয়েকে নিয়ে নারী হয়েও লড়াই করে চলে সে। সেই লড়াইয়ের নানামুখী অভিজ্ঞতা ফুটে উঠবে এই সিনেমায়।

ছবিটি নিয়ে চিত্রনায়িকা নিঝুম বলেন, ‘এই ছবিতে কাজ করে আমি অনেক ভালো একটি ফলাফলের প্রত্যাশী। চমৎকার গল্প ও সংলাপ আছে এখানে। নির্মাতাও যত্ন করে পর্দায় গল্পটি বলার চেষ্টা করেছেন। আর ফেরদৌস ভাইয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতটা আমার জন্য অনুপ্রেরণার হয়ে থাকল।’

জয়া মিডিয়া প্রোডাকশনের ব্যানারে ছবিটির চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন পরিচালক নিজেই। সংলাপের কাজ করেছেন গাজী রাকায়েত। ছবিটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শম্পা, রেবেকা, সাবরিনা, হৃদা ও সিক্তা। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুচরিতা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর