ডিসেম্বরে মুক্তি পাবে পরীর দুই ছবি

হাওর বার্তা ডেস্কঃ বছর শেষে মুক্তি পেতে যাচ্ছে নায়িকা পরী মণির দুটি চলচ্চিত্র। ১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘অন্তর জ্বালা’ আর ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘ইনোসেন্ট লাভ’। দুটি ছবিরই মূল চরিত্রে অভিনয় করেছেন পরী। ‘অন্তর জ্বালা’ ছবিতে পরীর বিপরীতে আছেন জায়েদ খান। ‘ইনোসেন্ট লাভ’ ছবিতে নায়ক হিসেবে আছেন নতুন মুখ জাকারিয়া জেফ।
‘অন্তর জ্বালা ছবির পরিচালক মালেক আফসারি বলেন, ‘পরীর ছবি দর্শক এর আগেও দেখেছে, আমিও তাকে নিয়ে ছবি নির্মাণ করেছি। আমার মনে হয়, দর্শক এই ছবিতে পরীকে দেখে অবাক হবে, এ অন্য পরী। দর্শকদের মনে প্রশ্ন জাগবে, কেন এত দিন পরীকে সুন্দরভাবে উপস্থাপন করা হয়নি। অসাধারণ এই শিল্পীর অভিনয় দেখার জন্য অপেক্ষায় থাকুন, আগামী ১৫ ডিসেম্বর ছবিটি সারা দেশে মুক্তি পাবে।’
‘ইনোসেন্ট লাভ’ ছবির পরিচালক অপূর্ব রানা বলেন, ‘আগামী ২২ ডিসেম্বর আমরা ছবিটি মুক্তির জন্য প্রস্তুতি নিয়েছি। আগামী সপ্তাহ থেকে ছবির প্রচার শুরু করব। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন। ছবির কাজ আমি বছরের শুরুতেই শেষ করে অপেক্ষা করছিলাম একটা ভালো সময়ের জন্য। আমার মনে হয়, এখন চলচ্চিত্র মুক্তি দেওয়ার মতো পরিবেশ হয়েছে। এরই মধ্যে বেশ কয়েকটি ছবি ভালো ব্যবসা করছে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর