আমিরাতেও ঢাকা অ্যাটাকের ঝড়

হাওর বার্তা ডেস্কঃ দেশে সুপার ডুপার হিট হয়ে রের্কড় গড়ে সংযুক্ত আরব আমিরাতের সিনেমাহলগুলোতেও মুক্তি পেয়েছে বাংলাদেশে আলোচিত ও আলোড়িত ছবি ‘ঢাকা অ্যাটাক’।

গত বৃহস্পতিবার আবুধাবী, দুবাই ও আজমানে প্রদেশের ভক্স ও নভো সিনেমাগুলোতে ছবিটির প্রথম শো চলেছে। আমিরাতে দেশীয় ছবি মুক্তি নিয়ে প্রবাসীদের মাঝে উৎসাহের কমতি ছিল না।

বাংলা টিভির জিএম দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি সংযুক্ত আরবে মুক্তির আগে থেকে প্রবাসীদের মাঝে টক অব দ্য টাউনে পরিণত হয়। হলিউড বলিউড ছবির জয় জয়কারে আমিরাতের দেশীয় প্রবাসীদের মাঝে এ ছবি নিয়ে এত আগ্রহ আলোড়ন সৃষ্টি হয়েছে তাতে তৃতীয় বৃহত্তম বাংলা ভাষাভাষী প্রবাসীদের জন্য নিয়মিত বাংলা ছবি মুক্তি দেয়াটা সময়ের বলে দাবি জানান প্রবাসীরা।

কানাডাভিত্তিক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রোর তত্ত্বাবধায়নে ছবিটি আমিরাত, কাতার ও ওমানেমুক্তি দেওয়া হয়েছে। ছবিটি আমিরাতের দুবাই, আাবুধাবী ও আজমান প্রদেশের ভক্স ও নভো সিনেমা হলগুলোতে গত বৃহস্পতিবার (২৬ অক্টোবর) থেকে বুধবার (১ নভেম্বর) পর্যন্ত মোট ৩৫টি শো চলবে। নবাব ছবির সাফল্যের পর আমিরাতে তথা প্রবাসে বাংলা ছবির মুক্তির পেছনে যারা কাজ করে যাচ্ছেন তাদের এ আয়োজনকে স্বাগত জানান প্রবাসীরা।

আমিরাতের বিভিন্ন হলে গিয়ে ছবিটি দেখে প্রবাসীরা উচ্ছ্বোসিত। প্রতিটি শোতে দর্শকদের উপস্থিতি সন্তোষজনক। যদিও বাংলাভাষাভাষী ১০ লক্ষাধিক প্রবাসীদের তুলনায় দর্শকদের এ উপস্থিতি নগন্য। তারপরও আলোচিত এ ছবিটি সপ্তাহ জুড়ে আমিরাতের তিনটি প্রদেশে ব্যাপক আলোড়ন তুলেতে সমর্থ হয়েছে।

স্বপ্ন স্কেয়ারক্রোর স্থানীয় কর্মকর্তা আহমেদ ইকতিয়ার আলম পাভেল আমিরাতে দেশীয় ছবি নিয়মিত মুক্তি দিতে সকলের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর