মালয়েশিয়ায় যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ায় নানা আয়োজনে পালিত হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী। গত রোববার বিকেলে কুয়ালালামপুরের আমপাং পয়েন্টে হোটেল দ্য-পালমার হলরোমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সভাপতি এম এ কাইয়ূম, বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আলম শাহ, মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক অধ্যাপক একে এম ওয়াহিদুজ্জামান। এ ছাড়া অন্যান্যদের মধ্যে মালয়েশিয়া বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের সভাপতি এস এম জাহাঙ্গীর আলম বক্তব্য রাখেন।

malayasia-(2)

বক্তারা বলেন, রাজনীতিহীনতার কারণে দেশে এখন চরম ক্রান্তিকাল চলছে। এ সংকট সমাধানে প্রয়োজন দলীয় প্রভাবমুক্ত একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন। মানুষ জেগে উঠেছে এবং যারা গণতন্ত্র হত্যার অপকর্মে লিপ্ত আছেন, মানুষের অধিকার কেড়ে নিচ্ছে তাদের দিন ফুরিয়ে এসেছে।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার মির্জা খোকন, মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতি আব্দুল জলিল লিটন, প্রচার সম্পাদক ও সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. বশির আলম, যুবদলের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম ইলিয়াছ, সেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সদ্য প্রয়াত বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার, সালাউদ্দিন কাদের চৌধুরীসহ সবার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় সভায় মালয়েশিয়া বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন সহযোগী সংগঠনের প্রায় তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর