,

49

দেবী’র শুটিং শেষ, চলছে এডিটিং

হাওর বার্তা ডেস্কঃ শুটিং শেষ হয়েছে প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ গল্প অবলম্বনে নির্মিত ‘দেবী’ ছবির শুটিং। এখন চলছে এডিটিংয়ের কাজ। ছবিটি প্রযোজনা করছে চিত্রনায়িকা জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’। এই ছবির মাধ্যমে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন জয়া।

সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘দেবী’। এতে মিসির আলীর চরিত্রে অভিনয় করেছেন নাট্য জগতের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এর আগে মিসির আলীকে বড়পর্দায় দেখা যায়নি। সে ক্ষেত্রে ‘দেবী’ বড়পর্দার দর্শকদের নতুন কিছু উপহার দিতে যাচ্ছে।

‘দেবী’ নিয়ে জয়া বলেন, ‘আমার অসংখ্য ভক্ত-শুভাকাঙ্খীরা এত বছর ধরে যে ভালোবাসা দিয়েছেন, তার প্রতিদান দেয়া সম্ভব নয়। তবে কাজের মাধ্যমে, নতুন কিছু সৃষ্টির মাধ্যমে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাতে চাই। হুমায়ূন আহমেদের ‘দেবী’ নিয়ে কাজ করার স্বপ্ন ছিল দীর্ঘদিন ধরেই। ছবির জন্য সরকারি অনুদান পাওয়াটা আমার সেই স্বপ্ন পূরণের পথকে প্রশস্ত করেছে। সাহস যুগিয়েছে।’

ছবিটি প্রযোজনার পাশাপাশি এতে রানু চরিত্রে অভিনয়ও করছেন জয়া। তার স্বামী আনিসের চরিত্রে অভিনয় করবেন পরিচালক অনিমেষ আইচ। আরও আছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ নবাগতা শবনম ফারিয়া এবং ইরেশ যাকের।

অন্যদিকে ‘দেবী’র পরিচালনার চেয়ারে আছেন ‘আয়নাবাজি’ ছবির অন্যতম চিত্রনাট্যকার অনম বিশ্বাস। পরিচালক হিসেবে এটি তার প্রথম ছবি। চিত্রনাট্যও রচনা করেছেন আনম। চিত্রগ্রহণে আছেন কামরুল হাসান খসরু এবং শিল্প নির্দেশনায় সামুরাই মারুফ।

ঢাকাটাইমস

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর