ভারতীয় বাংলা নায়িকারা প্রতি ছবি করতে কত টাকা নেন

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় বাংলা নায়িকাদের নিয়ে চর্চার শেষ নেই। লাভ রিলেশন থেকে নতুন সিনেমা সব নিয়েই দর্শকের আগ্রহ চরমে। নানারকম নতুন নতুন ছবি তাঁরা দর্শকদের উপহার দেন।

কিন্তু এর পেছনে থাকে অনেকের পরিশ্রম। সঙ্গে প্রয়োজন অর্থেরও। কিন্তু এই সকল ছবি করতে এসময়ের নায়িকারা ঠিক কত টাকা নেন, জানেন? দেখে নিন এক ঝলকে।

ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত: বহুদিন ধরে বাংলা ছবির দর্শকদের সুপারহিট ছবি দিয়ে এসেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে জানেন কি, তিনি নাকি ছবি প্রতি প্রায় ১১ লাখ টাকা পারিশ্রমিক নেন।

পাওলি দাম

পাওলি দাম: টলিউডের আরও এক নামি অভিনেত্রী-নায়িকা পাওলি দাম প্রতি ছবি পিছু ১০ লাখ টাকা পারিশ্রমিক নেন।

রাইমা সেন

রাইমা সেন: অভিনয় তাদের বংশ পরম্পরায়। বহু ছবিতে তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। তিনি রাইমা৷ এই নায়িকা প্রতি ছবিতে নাকি পারিশ্রমিক হিসেবে নেন ৭ লাখ টাকা।

পায়েল সরকার

পায়েল সরকার: পায়েল সরকার প্রতিটি সিনেমা পিছু প্রায় ৮ লাখ টাকা নেন।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়

শুভশ্রী: অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পারিশ্রমিক ২৩ লাখ টাকা প্রতিটি ছবির জন্য নাকি নিয়ে থাকেন। শুনতে কিছুটা অবাক লাগলেও যেহেতু টলিউডের সবচেয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন শুভশ্রী তাই তার পারিশ্রমিকও শোনা যায়, সকলের থেকে বেশি।

কোয়েল মল্লিক

কোয়েল মল্লিক: বাংলা সিনেমা জগতের অভিনেত্রীদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিকও। প্রতি ছবির জন্য কোয়েল মল্লিক ২০ লাখ টাকা পারিশ্রমিক নেন।

শ্রাবন্তী

শ্রাবন্তী: প্রতিটি ছবির জন্য শ্রাবন্তী পারিশ্রমিক হিসাবে পান ১৮ লাখ টাকা।

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী: এই সুন্দরী অভিনেত্রীর পারিশ্রমিক ১৭ লাখ টাকা প্রতি ছবির জন্য নেন বলে শোনা যায়৷

যদিও এসব নিয়ে গুঞ্জন হামেশাই শোনা যায় টলিপাড়ায় কান রাখলেই৷ তবে এই সব সংখ্যা কতটা সত্যি তা বোধ হয় এই সেলেবরাই বলতে পারবেন, কি বলেন! সূত্র: কলকাতা ২৪।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর