বলিউডের তরুণ তারকারা ছবি প্রতি কত পারিশ্রমিক আয় করেন

হাওর বার্তা ডেস্কঃ আপনি কি জানেন, এই অভিনেতারা এক একটি ছবিতে অভিনয় করার জন্য কত টাকা করে আয় করেন? না জানলে জেনে নিন-

রণবীর কাপুর: যদিও তার বেশ কিছু ছবি বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি বেশ কিছুদিন হলো। তবুও রণবীর কাপুর একটি ছবিতে অভিনয় করার জন্য আয় করেন ১৫ থেকে ১৮ কোটি টাকা।

বরুণ ধাওয়ান: বরুণ ধাওয়ানের সময়টা বেশ ভালই যাচ্ছে। সম্প্রতি বরুণ অভিনীত ‘জুড়য়া ২’ ২০০ কোটির কোটা পেরিয়ে গেছে। তিনি এই মুহূর্তে ছবি প্রতি ১২ থেকে ১৫ কোটি টাকা করে রোজগার করছেন।

শহিদ কাপুর: ২০১৬ সালটা ভীষণ ভাল ছিল শহিদ কাপুরের জন্য। তবে ২০১৭ সাল খানিকটা ম্লানই বটে তার জন্য। হাতে রয়েছে বড় ছবি ‘পদ্মাবতী’। এই নায়ক ১০ থেকে ১২ কোটি টাকা করে পান একটি ছবিতে অভিনয় করার জন্য।

রণবীর সিং: ২০১০ সালে অভিনয়ে অভিষেক করলেও তার ক্যারিয়ারগ্রাফ হিরে দিয়ে মোড়া। এক-একটি ছবিতে অভিনয়ের জন্য ৮ থেকে ১২ কোটি টাকা নেন রণবীর সিং।

সিদ্ধার্থ মালহোত্রা: বরুণ ধাওয়ানের সঙ্গে ক্যারিয়ার শুরু করলেও তিনি বক্স অফিসে তেমন সাফল্য দেখাতে পারেননি। তবে সিদ্ধার্থ মালহোত্রা এক একটি ছবিতে অভিনয় করার জন্য পান ৩ থেকে ৫ কোটি টাকা।

সুশান্ত সিং রাজপুত: ছোটপর্দায় শুরুটা হলেও বড় পর্দায় এখন সুশান্ত সিং রাজপুতের রমরমা। তিনি একটি ছবিতে অভিনয়ের জন্য পাচ্ছেন ৫ থেকে ৭ কোটি টাকা।

টাইগার শ্রফ: টাইগার শ্রফের অভিষেক ফিল্মে সাফল্য দেখিয়েছিলেন ঠিকই। তবে এরপরে ছবিগুলো মুখ থুবড়ে পড়েছিল। টাইগার একটি ছবিতে অভিনয়ের জন্য আয় করছেন ৩ থেকে ৫ কোটি টাকা। ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, পরবর্তী ছবিতে অভিনয় করার জন্য তিনি ৭ কোটি টাকা নিচ্ছেন।

অর্জুন কাপুর: পাঁচ বছর আগে ‘ইশকজাদে’ ছবিতে আত্মপ্রকাশ ঘটেছিল অর্জুন কাপুরের। এই মুহূর্তে ৫ থেকে ৭ কোটি টাকা করে আয় করছেন প্রতি ছবিতে।

আয়ুষ্মান খুরানা: আয়ুষ্মান খুরানার আয়ও কিন্তু মন্দ নয়। একটি ছবিতে অভিনয় করতে ৩ থেকে ৫ কোটি টাকা রোজগার করছেন এই অভিনেতা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর