পাকিস্তানের জয় বাবর-শাদাবে

হাওর বার্তা ডেস্কঃ উপুল থারাঙ্গার লড়াকু ১১২ রানের পরও হার ঠেকাতে পারল না শ্রীলঙ্কা। পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ৩২ রানে হারে তার দল। সোমবার আবুধাবীর শেখ জায়েদ স্টেডিয়ামে শুরুতে টস জিতে ব্যাটিং নেয় পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ।

ব্যাটিংয়ে নেমে লঙ্কান বোলার লাহিরু গামাগের বোলিং তোপে পড়ে পাকিস্তান। দলীয় ১৯ রানের মাথায় প্রথমে উইকেট পতনের পর স্কোর বোর্ডে ৭১ রান তুলতেই পাকিস্তানের প্রথম সারির ৪ ব্যাটসম্যান সাজঘরে ফিরেন। তবে একপ্রান্ত আগলে রেখে নিজের সপ্তম ওডিআই সেঞ্চুরি পূর্ণ করেন বাবর আজম। আউট হওয়ার আগপর্যন্ত ৪৭.০৬ গড়ে তিনি ১৩৩ বলে ১০১ রান সংগ্রহ করেন এই অলরাউন্ডার। তার ইংনিসে ছিলো ৬টি চারের মার। দলের পক্ষে শাদাব খান করেন ৫২ রান। এছাড়া এদিন উল্লেখ যোগ্য আর কোনো পাকিস্তানি ব্যাটসম্যান রান পাননি।

লঙ্কানদের পক্ষে লাহিরু গামাগে ৪টি ও থিসেরা পেরেরা ২টি, লাকমল ও ভেনডারসী ১টি করে উইকেট নেন। পাকিস্তানের পক্ষে ৪৭ রান দিয়ে ৩ উইকেট লাভ করেন শাদাব খান। এই জয়ের মাধ্যমে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে ২-০ তে এগিয়ে গেল পাকিস্তান। দু’দলের পরবর্তী ম্যাচ ১৮ অক্টোবর। সফরে আগামী ২৬ ও ২৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর