ছয় কোম্পানির পর্ষদ সভা সোমবার

হাওর বার্তা ডেস্কঃ পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা সোমবার বিকেলে অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে- আইডিএলসি ফিন্যান্স, স্কয়ার ফার্মাসিটিক্যালস, স্কয়ার টেক্সটাইল, আমরা নেটওয়ার্কস, আমরা টেকনোলজিস ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

আইডিএলসি ফিন্যান্স

আইডিএলসি ফিন্যান্স লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

স্কয়ার ফার্মাসিটিক্যালস

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি স্কয়ার ফার্মাসিটিক্যালস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা সোমবার বিকেল ৩টায় হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা। ২০১৬ সালে কোম্পানিটি ৫০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

স্কয়ার টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি স্কয়ার টেক্সটাইল লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা। ২০১৬ সালে কোম্পানিটি ৩৫ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আমরা নেটওয়ার্কস

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আমরা নেটওয়ার্কস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা বিকেল সাড়ে ৩টায় হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে প্রথমবারের মতো আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা।

আমরা টেকনোলজিস

তথ্য-প্রযুক্তি খাতের কোম্পানি আমরা টেকনোলজিস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা বিকেল ৩টায় হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা। কোম্পানিটি ২০১৬ সালে ১০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল।

মার্কেন্টাইল ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা বিকেল ৩টায় হবে। সভায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। উল্লেখ্য, মার্কেন্টাইল ব্যাংক ২০০৪ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর