বাংলাদেশের লাগবে ভাগ্যের জোরও

হাওর বার্তা ডেস্কঃ নেপালের কাছে হেরে শিরোপার স্বপ্ন দেখা বাংলাদেশের যুব ফুটবলাররা এখন ভাগ্যের উপর নির্ভর করছে। শিরোপা পাবে কি পাবে না তা নিশ্চিত হয়। তবে অনেক যদির উপর কাজ করছে। অঙ্কের হিসাব রয়েছে। তাতে যদি সব হিসাব বাংলাদেশের পক্ষে দাঁড়ায় তাহলে ট্রফি জয় করতে পারবে। না হয় মন খারাপ করে ঘরে ফিরতে হবে।
থিম্পুতে বাংলাদেশ অনূর্ধ্ব—১৮ ফুটবল দল আজ স্বাগতিক ভুটানের ফুটবল দলের বিপক্ষে মোকাবিলা করবে। শেষ ম্যাচ এটি। বাংলাদেশকে জিতেই হতে। জিতলেই যে চ্যাম্পিয়ন তা হবে না। বাংলাদেশের জয়ের পাশাপাশি ভারতকে ও নেপালের বিপক্ষে জিততে হবে। তাতে হেড টু হেড হিসাব হবে। এই হিসাবে বাংলাদেশ হারিয়েছিল ভারতকে সেই কারণে বাংলাদেশ আজ চ্যাম্পিয়ন হবে। আর যদি ভারত না জিতে, নেপাল জয় পায় তাহলে বাংলাদেশ জিতলেও চ্যাম্পিয়ন হবে না। রানার্স আপ হয়ে ফিরতে হবে।
এই হিসাবটা নিয়ে আজ বিকাল চারটায় ভুটানের মুখোমুখি হবে বাংলাদেশের যুবারা। ভুটানকে হারিয়ে মাঠেই থাকবে বাংলাদেশের খেলোয়াড়রা। এই একই মাঠে সন্ধ্যা সাতটায় ভারত এবং নেপাল মুখোমুখি হবে। সেই খেলায় বাংলাদেশের খেলোয়াড়রা ভারতের জন্য প্রার্থনা করবে যেন ভারত ম্যাচ জিতে। আর নেপাল জিতলে রানার্স আপের ট্রফি নেওয়ার মঞ্চে উঠতে হবে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর