দুই জঙ্গির লাশ বেওয়ারিশ হিসেবে জুরাইনে দাফন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে পৃথক ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর হাতে নিহত দুই ‘জঙ্গির’ লাশ বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে। সোমবার বিকালে রাজধানীর জুরাইন কবরস্থানে লাশ দুইটি দাফন করা হয়।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যদের উপস্থিতিতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে থাকা লাশ দুইটি গ্রহণ করেন আঞ্জুমান মুফিদুল ইসলামের ডিউটি অফিসার মো. সাহাবউদ্দিন। পরে ধর্মীয় রীতি অনুযায়ী বিকালে জুরাইন কবরস্থানে দাফন করে আঞ্জুমান।
রাজধানীতে পৃথক ঘটনায় গত ২৪ মার্চ সন্ধ্যায় বিমানবন্দর এলাকায় পুলিশ চেকপোস্টের সামনে এবং ১৫ আগস্ট পান্থপথে নিহত হন দুই জঙ্গি। তাদের একজনের নাম সাইফুল ইসলাম (২১), আরেকজনের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক (২২) বছর।

সোমবার দুপুরে আঞ্জুমান মুফিদুল ইসলামের কাছে লাশ হস্তান্তরের সময় ঢাকা মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক সোহেল মাহমুদ উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৪ মার্চ বিমানবন্দর এলাকায় পুলিশ চেকপোস্টের সামনে আত্মঘাতী বোমা বিস্ফোরণে ও গত ১৫ আগস্ট কলাবাগান পান্থপথে বোমা বিস্ফোরণে নিহত হয় দুই জঙ্গি। লাশ দুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ছিল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর