আমিনুরের জন্য ২০ দলের বৈঠক শনিবার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমানের নিখোঁজ হওয়ার ১৮ দিনেও খোঁজ না মেলায় করণীয় নিয়ে বৈঠক করবেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শীর্ষ নেতারা।

শনিবার বেলা ১১টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে জোটের মহাসচিব পর্যায়ের এই বৈঠক হবে।

বৈঠক শেষে ২০ দলের পক্ষে আনুষ্ঠানিকভাবে ব্রিফিং করে প্রতিক্রিয়া জানানো হবে বলে জানিয়েছেন বিএনপি নেত্রীর প্রেস উইংয়ের সদস্যা শায়রুল কবির খান।

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, ‘রাজনৈতিক উদ্দেশ্যে কোনো সংঘবদ্ধ গোষ্ঠী আমিনুর রহমানকে অপহরণ করেছে। ২৭ আগস্ট রাতে নিখোঁজ হন আমিনুর রহমান। এরপর তার পরিবার ও রাজনৈতিক সহকর্মীরা খোঁজ করেও তার সন্ধান পাননি। এ কারণে তার পরিবার ৩০ আগস্ট পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।’

ইবরাহিম জানান, ‘আমিনুর রহমান অবিবাহিত। কোনো ব্যবসায়ও জড়িত ছিলেন না। শুধু রাজনৈতিক কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত ছিলেন। এজন্য আমরা মনে করি, তাকে রাজনৈতিক কারণেই অপহরণ করা হয়েছে।’

তিনি সরকার, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপির প্রতি অনুরোধ জানিয়ে বলেন, ‘আমিনুর রহমানকে জীবন্ত ও সুস্থ অবস্থায় তার পরিবার ও দলের কাছে ফেরত দেওয়ার ব্যবস্থা করুন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর