জামিনে মুক্ত প্রবীর সিকদারকে বিএনপির অভ্যর্থনা

জামিনে মুক্ত সাংবাদিক প্রবীর সিকদারকে অভ্যর্থনা জানিয়েছে স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। বুধবার দুপুর পৌনে ২ টায় তাকে অভ্যর্থনা জানানো হয়।
এসময় বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবীর সিকদারের আইনজীবী ফরিদপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান বিএনপি নেতা আলী আশরাফ নান্নু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা ছাত্রদলের সভাপতি একে কিবরিয়া স্বপন, জেলা ছাত্রদলের সভাপিত ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বেনজির আহমেদ তাবরিজসহ দলটির বিভিন্ন স্তরের নেতাকর্মী। নেতাকর্মীরা প্রবীর সিকদার জেল গেটে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।
ফরিদপুরে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলায় একদিনের রিমান্ড শেষে বুধবার তার জামিন মঞ্জুর করেন আদালত।
ফরিদপুর চীফ জুডিশিয়াল আদালতের ১নং আমলী আদালতের বিচারক মো. হামিদুল ইসলামের আদালতে বুধবার বেলা সাড়ে ১১টায় সাংবাদিক প্রবীর সিকদারকে তোলা হলে আদালত তার জামিন মঞ্জুর করেন। এসময় তার কাছ থেকে পাঁচ হাজার টাকার মুচলেকা নেয়া হয়। মামলার পরবর্তী তারিখ ২২ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে।
ফেসবুকে লেখার মাধ্যমে স্থানীয় সরকারমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের সুনাম ক্ষুন্নের অভিযোগ তুলে গত রোববার সন্ধ্যায় ফরিদপুর কোতোয়ালি থানায় মামলাটি করা হয়।
মামলার বাদী স্বপন কুমার পাল ফরিদপুর পূজা উদযাপন কমিটির উপদেষ্টা ও সদর যুবলীগ নেতা।
মুক্তির পর প্রবীর সিকদার বলেন, আমি অভিভূত। ফরিদপুরের সাংবাদিকদের ভূমিকায় আমার জামিন সহজ হয়েছে। তিনি দেশের সকল শ্রেণী-পেশার মানুষদের ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর