গণভবনের বৈঠকে যে তালিকা করার নির্দেশ দিবেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন দলের সভাপতি শেখ হাসিনা। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সকল সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

তবে আওয়ামী লীগের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, আজকের সভায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের ৪ টি বিষয়ে নির্দেশ দিবেন। গণভবন ও প্রধানমন্ত্রীর দপ্তর সূত্রও জানিয়েছে, আওয়ামী লীগ সভানেত্রী যে চারটি নির্দেশনা দিবেন তার মধ্যে, ১. আগামী ৩ মাসের মধ্যে তৃণমূল আওয়ামী লীগের মধ্যে কোন্দল নিরসন করতে হবে। ২. যেসব জেলা কমিটির পূর্ণাঙ্গ কমিটি এখনো হয়নি, সেগুলো দ্রুত দিতে হবে। ৩. যেসব এমপি-নেতারা এখনো ভোটের মাঠে নেমে সরাসরি ভোটারদের কাছে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে পারছেন না তা সেসব নেতা-এমপিদের তালিকা তৈরি করা এবং ৪. সম্ভাব্য তরুণ, জনপ্রিয় ও আওয়ামী লীগ নেতাদের তালিকা প্রস্তুত করা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর