বগুড়ায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু বলেছেন, সুন্দর স্বাস্থ্য গঠনে নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতির জন্য সুনাম বয়ে আনা সম্ভব। ক্রিড়াক্ষেত্রে সারাবিশ্বে বাংলাদেশের আলাদা পরিচিতি রয়েছে। দেশের কৃতি খেলোয়াড়রা দেশ ও জনগণের জন্য সুনাম বয়ে আনছে। তরুণ যুবসমাজকে নিয়মিত ক্রীড়া চর্চা করতে হবে। এতে করে ভালো মানের খেলোয়াড় গড়ে উঠবে। মাদকের ভয়াবহ ছোবল থেকে যুবসমাজকে রক্ষায় নিয়মিত ক্রীড়া চর্চার বিকল্প নাই।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ক্রীড়াক্ষেত্রে ব্যাপক অগ্রগতি হয়েছে। সরকারের পৃষ্ঠপোষকতায় এগিয়ে যাচ্ছে আমাদের ক্রীড়াঙ্গন। সারাদেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি ষ্টেডিয়াম গড়ে তুলতে কাজ করছে সরকার। তিনি নিয়মিত ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের আহবান জানান।

শুক্রবার বিকেলে গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে গোকুল প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোকুল স্পোর্টিং ক্লাবের আয়োজনে রংধনু আইডিয়াল স্কুলের সৌজন্যে উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোকুল ইউনিয়ন যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সাজু।

এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ সহিদুল ইসলাম দুলু, জেলা যুবলীগনেতা সাজেদুর রহমান সিজু, আবু সাঈদ লেলিন, সদর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সা. সম্পাদক ইফতারুল ইসলাম মামুন, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক, রংধনু আইডিয়াল স্কুলের পরিচালক তোফাজ্জল হোসেন, যুবলীগ নেতা আরিফুল ইসলাম, সাব্বির আহম্মেদ স্মরন, মাসুদ রানা, মেহেবুবর রহমান রানা, সুমন রহমান, গোকুল স্পোর্টিং ক্লাবের সোহানুর রহমান সোহান, রবিউল ইসলাম রবি প্রমুখ। শেষে খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুসহ অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর