সালমান শাহের জীবনে বড় ভুল ছিল সামিরাকে বিয়ে করা : ওমর সানি

হাওর বার্তা ডেস্কঃ প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ঘটনা নিয়ে রাবেয়া সুলতানা রুবির দেওয়া এক ফেসবুকে এক ভিডিও বার্তা প্রকাশ পর থেকেই সারাদেশে আলোচনার ঝড় তুলেছেন। এ ঘটনায় ফের নতুন করে তার রহস্যজনক মৃত্যু নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। সাধারণ মানুষের পাশাপাশি চলচ্চিত্রের অনেক তারকাও এখন বিষয়টি নিয়ে সরব।

সালমান শাহ’র মৃত্যুর দীর্ঘ ২১ বছর পর রহস্য যখন আবারও ঘণীভূত হচ্ছে, নতুন মোড় নিচ্ছে ঠিক তখনই

এফডিসি প্রাঙ্গণে তারকাদের মুখেও সালমান প্রসঙ্গে গুঞ্জন শোনা যাচ্ছে। সালমান প্রসঙ্গে কথা বলেছেন তার সমসাময়িক প্রতিদ্বন্দ্বী সুপারস্টার ওমর সানীও।

ওমর সানী বলেন, আমি নির্দ্বিধায় বলছি, সালমান শাহ’র জনপ্রিয়তার কাছে আমি হেরে গেছি। বারবার মনে পড়ে আমার ওর মুখটি। তবে সালমান শাহ’র জীবনে যদি কোনো ভুল থাকে তা ছিল ওর সামিরাকে বিয়ে করা। এটা আমার ব্যক্তিগত মত।

সম্প্রতি একটি এফএম স্টেশনের ইন্টারভিউতে সালমান শাহ প্রসঙ্গ টানতেই এ কথা বলেন চিত্রনায়ক ওমর সানী। ওদিকে শিল্পী সমিতির ঘরেও একইরকম গুঞ্জন শোনা যায়।

শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, সালমান শাহ’র মৃত্যু আমাদের এই চলচ্চিত্র সমাজের বড় ক্ষতি। তবে সম্প্রতি এসব তথ্য ফাঁস নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। শুধু এটুকু বলবো, সত্য যাই হোক না কেন তা যে কখনও চাপা থাকে না সেটিই উপরওয়ালা আবারও প্রমাণ দিয়ে দিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর