জবিতে ভর্তি পরীক্ষা শুরু ১৫ সেপ্টেম্বর

হাওর বার্তা ডেস্কঃ  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৫ সেপ্টেম্বর শুরু হবে। আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টা থেকে অনলাইনে ভর্তির আবেদন শুরু হবে। চলবে ৩১ আগস্ট রাত ১২টা পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৫ সেপ্টেম্বর ‘সি’ ইউনিট (ব্যবসায় শিক্ষা অনুষদ), ১৬ সেপ্টেম্বর ‘ই’ ইউনিট (নাট্যকলা বিভাগ, সংগীত বিভাগ ও চারুকলা বিভাগ), ২২ সেপ্টেম্বর ‘বি’ ইউনিট (কলা ও আইন অনুষদ), ১৩ অক্টোবর ‘এ’ ইউনিট (বিজ্ঞান অনুষদ এবং লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদ) এবং ২০ অক্টোবর ‘ডি’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এবার ৫টি ইউনিটের ২ হাজার ৭৬৫টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীরা ‘এ’, ‘বি’, ‘সি’, এবং ‘ই’ ইউনিটের ভর্তির আবেদন ফি বিকাশ, শিওর ক্যাশ এবং রকেটের মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

সব ইউনিটের ভর্তি পরীক্ষা বিকেল ৩টা থেকে শুরু হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.jnu.ac.bd অথবা admissionjnu.info) পাওয়া যাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর