এবারও ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে ঢাকা ডায়নামাইটসের আইকন খেলোয়াড় ও অধিনায়ক ছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। দলকে নেতৃত্ব দিয়ে শিরোপা জিতিয়েছিলেন তিনি। এবারও তার উপরেই আস্থা রাখছে দল। আসন্ন আসরে সাকিব আল হাসানকে অধিনায়ক করেছে ঢাকা ডায়নামাইটস।

ঢাকা ডায়নামাইটস যে এবারও আইকন খেলোয়াড় হিসেবে সাকিব আল হাসানকে রেখে দিয়েছে সেটি আগেই জানা গিয়েছিল। এবার জানা গেল, সাকিবই থাকছেন দলটির অধিনায়ক। শুক্রবার ঢাকা ডায়নামাইটসের ফেসবুক পেইজে বিষয়টি জানানো হয়েছে।

বিপিএলের সব আসর মিলিয়ে সাকিব আল হাসান ব্যাট হাতে করেছেন ৯৭১ রান। বল হাতে নিয়েছেন ৬১টি উইকেট। সাতটি ম্যাচে তিনি ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন। আর বিপিএলের প্রথম দুই আসরে টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন সাকিব আল হাসান।

বিপিএলের প্রথম আসরে খুলনা রয়্যাল বেঙ্গলসের অধিনায়ক ছিলেন সাকিব আল হাসান। দ্বিতীয় আসরে তিনি খেলেছিলেন ঢাকা গ্লাডিয়েটরসের হয়ে। সেবার ঢাকার অধিনায়ক ছিলেন মাশরাফি বিন মর্তুজা। তৃতীয় আসরে রংপুর রাইডার্সের অধিনায়ক ছিলেন সাকিব।

আগামী ২ নভেম্বর মাঠে গড়াবে বিপিএলের পঞ্চম আসর। তার আগে ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। গত আসরে সাতটি দল অংশ নিলেও এবার মোট আটটি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে বিপিএল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর