মাদক কর্মকর্তা-কর্মচারীরা আগ্নেয়াস্ত্র পাচ্ছেন

মাদক নিয়ন্ত্রন অধিদফতরের কর্মকর্তা কর্মচারীদের আগ্নেয়ান্ত্র ও প্রয়োজনীয় টেনিং প্রদান করা হবে। পাশপাশি ঠেলে সাজানো হচ্ছে অধিদফতরকে। মঙ্গলবাল রাজধানীর গেন্ডারিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে নতুন ভবন উদ্ধোধন কালে স্বরাষ্ট্রমন্ত্রী একথা জানান। নতুন এভবনে থাকছে ঢাকা মেট্রো অফিস, ঢাকা আঞ্চলিক অফিস , ঢাকা উপাঞ্চল অফিস ও ঢাকা গোয়েন্দা অফিস।

উদ্বোধন শেষে মাদক নিয়ন্ত্রন অদিফতর কর্মকর্তাদের সঙ্গে এক বেঠকে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদক উদ্ধার অভিযানে সরাসরি অংশ গ্রহনকারী কর্মকর্তাদের আগ্নেয়ান্ত্র প্রদান ও তাদেরকে প্রয়োজনীয় টেনিংয়ের ব্যবস্থা করা উদ্দ্যোগ নেয়া হয়েছে। পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে মাদক নিয়ন্ত্রন অধিদফতরকে ঢেলে সাজানোর উদ্দ্যেগ নেয়া হয়েছে।

সহকারী পরিচালক মানজারুল ইসলাম বলেন, মাদক দ্রব্য উদ্ধার অভিযানের সময় পুলিশের সহায়তা নিতে হয়। কিন্ত্র প্রয়োজনের তুলনায় যে সংখ্যক পুলিশ সদস্য প্রয়োজন তা পাওয়া যায়না। ফলে অনেক সময় পুলিশের অভাবে অভিযান পরিচালনা করা সম্ভব হয়না। আগ্নেয়াস্ত্র ও টেনিংয়ের দাবি জানানো হচ্ছিল দীর্ঘদিন থেকে। এটা বাস্তবায়ন হলে মাদক অভিযান গতিশীল হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর