পদ্মাবতীতে ইতিহাস বিকৃত হয়নি : শহিদ কাপুর

হাওর বার্তা ডেস্কঃ  শহিদ কাপুরের আসন্ন ছবি পদ্মাবতী নিয়ে বহু বিতর্ক একাধিকবার শোনা গেছে। শুটিংয়ের সময় সেটে ভাঙচুর পর্যন্ত চলেছে বহু জায়গায়। কিন্তু ছবিটি নিয়ে বিশেষ আশাবাদী শহিদ। যিনি ছবিটিতে রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রেও। শহিদের কথায়, ছবিটিতে বিতর্কিত কিছুই নেই এবং ভাল ভাবনাচিন্তা নিয়েই সঞ্জয় লীলা বনশালীর পদ্মাবতী তৈরি হয়েছে।

বনশালী পরিচালিত এই ছবিটি নিয়ে একটি বিশেষ সংগঠন পরিচালকের ওপর চড়াও হয়, তাকে মারধর পর্যন্ত কয়েকটি সংগঠনের অভিযোগ ছিল ছবির স্বার্থে ইতিহাসকে বিকৃত করা হয়েছে। জানা গিয়েছিল, ওই ঝামেলাগুলির পর ছবির বেশ কিছু দৃশ্য পরিবর্তন করা হয়েছে। শহিদের কথায়, তিনি তাঁর দৃশ্যের শুটিং যা করেছেন, তাতে কোনও পরিবর্তনই করা  শহিদের দাবি, ছবিটি নিয়ে লোকে নানা রকম ভাবছে, আর এই ভাবনা থেকেই প্রত্যেকে নিজের মতো করে ভেবে নিচ্ছে।

ছবিতে পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, শহিদ রয়েছেন রাওয়াল রতন সিংহের চরিত্রে এবং রণবীর কাপুর অভিনয় করেছেন আলাউদ্দীন খিলজির ভূমিকায়। আগামী ১৭ নভেম্বর পর্দায় মুক্তি পাওয়ার কথা এই ছবির।

শহিদ ছবি সম্পর্কে বলতে গিয়ে বলেন, এখানে দেশের একটি বিশেষ জায়গা, সেখানকার ঐতিহ্য, সেখানকার মানুষের পোশাক, খাদ্যাভাসকে তুলে ধরা হয়েছে। শহিদ এখানে একজন রাজপুত রাজার চরিত্রে রয়েছেন। এবং শহিদের দাবি, ছবিটি দেখে দর্শকদের ভালই লাগবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর