বাংলাদেশের মানুষের মনের ভাষা বুঝতে পেরেছেন অস্ট্রেলিয়ার ক্লার্ক

হাওর বার্তা ডেস্কঃ   অস্ট্রেলিয়ার ক্রিকেটে এখন সবচেয়ে আলোচনায় বিষয়, বেতন-ভাতা নিয়ে স্টিভেন স্মিথদের সঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়ার দ্বন্দ্ব। ক্রমশই এই দ্বন্দ্ব রূপ নিচ্ছে চরমে। এর প্রভাব পড়তে পারে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরে।

শুধু বাংলাদেশ সফরেই নয়। আসন্ন ভারত সফর ও অ্যাশেজ নিয়েও শঙ্কা তৈরি হয়েছে। অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক মনে করেন, এই সমস্যা সমাধানে সালিসি আদালতের রায় মেনে নেয়া উচিত ক্রিকেটারদের।
স্মিথ-ওয়ার্নারদের আসা উচিত বাংলাদেশ সফরে। বাংলাদেশের মানুষের মনের ভাষা বুঝতে পেরেছেন অস্ট্রেলিয়ার ক্লার্ক!

বাংলাদেশ সফর নিয়ে ক্লার্ক বলেন, ‘আমাদের বাংলাদেশে যাওয়া উচিত (আগামী মাসে)। ওয়ানডে সিরিজ খেলতে আমাদের ভারতে যাওয়া দরকার (অক্টোবরে)। ঘরের মাঠে ইংল্যান্ডকে হারাতে সেরা ক্রিকেটটাই খেলতে হবে। আমি বিশ্বাস করি, একটা দল হিসেবে খেলতে পারলে সেটা ইংলিশদের হারাতে পারব।’

৩০ জুন ক্রিকেটারদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয় ক্রিকেট অস্ট্রেলিয়ার। এরপর থেকে ২৩০ জন অসি ক্রিকেটার বেকার। এ বিষয়ে ক্লার্ক বলেন, ‘আমার মতে, এটাই (খেলোয়াড়দের নতুন চুক্তি) আমাদের কাছে বড় বিষয়। ক্রিকেট অস্ট্রেলিয়া ও ক্রিকেটারদের মধ্যে আলোচনা হচ্ছে। যেমনটা ঘটছে, তা কাম্য নয়। আশা করছি, একটা সুরাহা হবে। আমি মনে করি, সালিসি আদালতের প্রস্তাব মেনে নেয়া উচিত ক্রিকেটারদের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর