আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ   জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘আগামী সংসদ নির্বাচনে আমরা ৩০০ আসনে প্রার্থী দেবো। আপনারা সবাই নিজ নিজ এলাকায় তৃণমূলে গিয়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করুন।’

রোববার দুপুরে চেয়ারম্যানের বনানীর কার্যালয়ের মিলনায়তনে এক যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও জেলা আহ্বায়ক মো: হাফিজ উদ্দিন ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঠাকুরগাঁও জেলা সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরীর নেতৃতে ইজাব গ্রুপ-এর স্বত্বাধিকারী বদিউজ্জামান বাবু ও ইসতিয়াক আহম্মেদসহ ৪০ জন ব্যবসায়ী এরশাদের হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন।

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য মোঃ হাফেজ আহমেদ, ঠাকুরগাঁও জেলার সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী, যোগদানকারী ইশতিয়াক আহমেদ ও বদিউজ্জামান বাঘু বক্তৃতা করেন।

যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মেজর খালেদ আখতার (অব.), ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহজাহাদা, এস.এম. ইয়াসির, বিডিআর মিলন, কেন্দ্রীয় নেতা- যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর