এ দেশে তারেকের রাজনীতি করার অধিকার নেই

হাওর বার্তা ডেস্কঃ  নির্বাচন বানচালের ষড়যন্ত্র করতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া লন্ডনে গেছেন বলে অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, এতে লাভ হবে না। বাংলাদেশের জনগণ সেই ষড়যন্ত্র প্রতিহত করবে। কারণ এ দেশে তারেক রহমানের রাজনীতি করার আর কোনো অধিকার নেই।

শনিবার  রাজশাহীর বাগমারা উপজেলায়  ভবানীগঞ্জ নিউমার্কেট চত্বরে  ‘শান্তি ও উন্নয়নের মহাসড়কে বাগমারা’ শীর্ষক এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, মা-ছেলে মিলে তারা যতই চেষ্টা করুক না কেন, বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার মত ক্ষমতা বিএনপির নেই। বিশৃঙ্খলা সৃষ্টি করে তারা আর ভোট বন্ধ করতে পারবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই তাদের নির্বাচনে আসতে হবে।

আওয়ামী লীগের এ নেতা দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আগামী সংসদ নির্বাচনে দলীয়ভাবে যাকেই মনোনয়ন দেওয়া হবে, তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সবাইকে কাজ করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের মানুষের কথা চিন্তা করে বিভিন্ন উন্নয়ন প্রকল্প চালু করা হয়েছে জানিয়ে নানক বলেন, প্রান্তিক জনগণের উন্নয়নে তিনি মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, শিক্ষা উপবৃত্তি, একটি বাড়ি একটি খামারপ্রকল্প, আশ্রায়ন প্রকল্পসহ বিভিন্ন প্রকার কর্মসূচি চালু করেছেন। এসব প্রকল্প-কর্মসূচির সুবিধা আজ বাংলাদেশের জনগণ সরাসরি ভোগ করছেন। আগামীতে এমন আরো প্রকল্প চালু করা হবে।

বিএনপি ক্ষমতা এলে দেশের অসহায় মানুষের কথা ভুলে যায় অভিযোগ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ভোট নেওয়ার আগে তারা দেশের অসহায়, গরিব, দুঃখী মানুষকে বিভিন্ন প্রকারের মিথ্যা প্রলোভন দেয়। আর ভোট নিয়ে ক্ষমতায় যাওয়ার পর ভোটারদের ওপর নির্যাতন শুরু করে। তাই বিএনপিকে ভোট দিয়ে দেশের মানুষ আর ভুল করবে না।

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক ও খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও নুরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভপতি ওমর ফারুক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেগম আখতার জাহান ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর