ভেঙে গেল রদ্রিগেজ-ড্যানিয়েলার সংসার

হাওর বার্তা ডেস্কঃ  চারদিকে যখন চলছে সংসার ভাঙার লড়াই। তাহলে সেই তালিকা থেকে বাদ পড়বেন কেন হামেস রদ্রিগেজ? এক ছাদের নিচে আর দেখা যাবে না রদ্রিগেজ-ড্যানিয়েলাকে। ভেঙ্গে গেল হামেস রদ্রিগেজ এবং ড্যানিয়েলা ওস্পিনার সংসার। সাড়ে ৬ বছর আগে ভালবেসে বিয়ে করেছেন তারা। তবে পারস্পরিক ঐক্যমতের ভিত্তিতেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যায়।

২০১১ সালে ড্যানিয়েলা ওস্টিনার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন কলম্বিয়ান স্ট্রাইকার হামেস রদ্রিগেজ। তাদের ঘরে আসে একটি সন্তানও আছে যার বর্তমান বয়স চার বছর। নাম সালোমি রদ্রিগেজ ওস্পিনা।

তাদের বিচ্ছ্যেদের বিষয়টি নিশ্চিত করেছেন ড্যানিয়েলা ওস্পিনার ম্যানেজার টাটিয়ানা জুলুয়াগা। এ বিষয়ে এক বিবৃতিতে তিনি বলেন, ‘বিয়ের সাড়ে ছয় বছর পর আনুষ্ঠানিকভাবে হামেস রদ্রিগেজ এবং ড্যানিয়েলা ওস্পিনা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এটা পারস্পরিক ঐক্যমতের ভিত্তিতে এবং সম্ভাব্য সবচেয়ে ভালো পথেই হয়েছে। সালোমির ভালোর জন্য অত্যন্ত শ্রদ্ধার সঙ্গেই তারা তাদের ভালোবাসার সম্পর্ক বজায় রাখবেন।’ এসময় তারা তাদের বিচ্ছ্যেদ নিয়ে কোন সাক্ষাৎকার দিতে রাজি নন বলেও নিশ্চিত করা হয়।

জেমস রদ্রিগেজ এই মুহূর্তে সিঙ্গাপুরে। যেখানে তার ক্লাব প্রাক-মৌসুম প্রস্তুতি পর্ব সেরে নিচ্ছে। অন্যদিকে ড্যানিয়েলা ওস্পিনা এখন মেদেলিনে বসবাস করছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর