আইরিনের তিন চলচ্চিত্র

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা আইরিন অভিনীত নতুন তিনটি চলচ্চিত্র প্রায় শেষের পথে। চলচ্চিত্র তিনটি হচ্ছে বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’, অরণ্য পলাশের ‘গন্তব্য’ এবং শফিকুল ইসলামের ‘ভোলা’।

আইরিন জানান, বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’ চলচ্চিত্রের দুইটি গান, দুইটি দৃশ্য, অরণ্য পলাশের ‘গন্তব্য’র একটি গান এবং শফিকুল ইসলামের ‘ভোলা’র প্রায় ৩০ ভাগ কাজ বাকি আছে। তিনটি চলচ্চিত্রের শিডিউল সমন্বয় করে আইরিন শিগগিরই কাজ শেষ করে দেবেন বলে জানালেন।

ঈদের আগে হারুনুজ্জামানের নির্দেশনায় নতুন আরেকটি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আইরিন। চলচ্চিত্রের নাম এবং এতে তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। তবে এ সময়ে এসে আইরিন ছোট পর্দায় কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

আইরিন বলেন, ‘এতদিন তো শুধু চলচ্চিত্রের কথা ভেবেই ছোট পর্দায় কাজ করিনি। কিন্তু আমি ভালো গল্প পেলে এবং নির্মাতা দক্ষ হলে কাজ করতে পারি। তবে সেটা যে খুব বেশি নিয়মিত তা নয়। বিশেষ বিশেষ দিবসে একটি বা দুইটি কাজ করতে পারি। আমার বর্তমান সময়ের শুটিং চলতি চলচ্চিত্রগুলো নিয়ে আমি দারুণভাবে আশাবাদী। কারণ প্রতিটি চলচ্চিত্রের গল্প এবং চরিত্র আমার অনেক পছন্দের।’

আইরিন অভিনীত ওয়াহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘শেষ কথা’ চলচ্চিত্রটি সম্প্রতি স্পন্সর ছাড়পত্র পেয়েছে। ডাবিং শেষ করেছেন তিনি সাইফ চন্দনের নির্দেশনায় ‘টার্গেট’ চলচ্চিত্রের।

চিত্রনায়ক আরজু ও আইরিন অভিনীত গাজীউর রহমান পরিচালিত ‘এই তুমি সেই তুমি’ চলচ্চিত্রটি রয়েছে মুক্তির অপেক্ষায়। ঈদের আগে সৈকত নাসিরের নির্দেশনায় আইরিন কাজী শুভর ‘বউ এনে দে’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। এ গানে আইরিনের পারফরম্যান্স বেশ প্রশংসিত হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর