চীনে বায়ার্নকে ৪-০ গোলে হারাল এসি মিলান

হাওর বার্তা ডেস্কঃ  অভিষেকেই বড় জয় উদযাপন করলেন মোটা অংকে এসি মিলানে যোগ দেয়া ফুটবল তারকা লিওনার্দো বনুচ্চি। শনিবার চীনে অনুষ্ঠিত মৌসুমপূর্ব ম্যাচে জার্মান পাওয়ার হাউজ বায়ার্ন মিউনিখকে ৪-০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করেছে এসি মিলান।
চিনের শেনজিনে ৪০ হাজার ধারণ ক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে অবশ্য বদলী হিসেবে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেছিলেন ৪০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাস থেকে মিলানে যোগ দেয়া এই সেন্টার ব্যাক। এর আগেই প্রথমার্ধ থেকেই গোল উৎসব শুরু করে মিলান। ম্যাচের ১৩তম মিনিটে ফ্রাঙ্ক কেসির গোলে এগিয়ে যায় মিলান। সতীর্থ রিকার্ডো রড্রিগেজের কাট ব্যাক থেকে পাওয়া বলটি জালে জড়ান তিনি (১-০)। ২৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ইতালীয় জায়ান্টরা। এবারো গোল বানিয়ে দেয়ার কারিগর ছিলেন উলফসবার্গ থেকে ১৭ মিলিয়ন ইউরোতে মিলানে যোগ দেয়া রড্রিগেজ। ফ্রি কিক থেকে তার নেয়া বাঁকানো শট থেকে পাওয়া বল দর্শনীয় হেডের সাহায্যে জালে জড়ান প্যাট্রিক কাট্রন (২-০)।
প্রথমার্ধের বিরতির বাঁশি বাজার ২ মিনিট আগে ফের লক্ষ্য ভেদ করেন মিলানের ওই ফরাসি তারকা প্যাট্রিক। গিয়াকোমো বোনাভেঞ্চারার রক্ষনছেড়া পাসের বল থেকে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোলটি আদায় করেন প্যাট্রিক (৩-০)। দ্বিতীয়ার্ধের শুরুর দিকে আর কোন গোল না হলেও শেষ বাঁশি বাজার ৫ মিনিট আগে আরো একবার বায়ার্নের জালে বল পাঠাতে সক্ষম হয় এসি মিলান। ৮৫তম মিনিটে হাকান চালানোগলু বাঁ প্রান্ত দিয়ে জোরালো শটে লক্ষ্য ভেদ করলে ৪-০ ব্যবধানের হার নিয়ে মাঠ ছাড়ে জার্মান চ্যাম্পিয়নরা। এএফপি।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর