,

12

ঠাকুরগাঁওয়ে দুই যুবলীগ নেতা বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ  দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ঠাকুরগাঁও যুবলীগের দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত সজীব দত্ত সদর থানা যুবলীগের যুগ্ম সম্পাদক এবং মানিক কুমার দে সাংগঠনিক সম্পাদক ছিলেন। যুবলীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সজীব দত্ত গত ১১ তারিখ ঠাকুরগাঁয়ে আইনশৃঙ্খলা বিনষ্টকারী কর্মকাণ্ডে সরাসরি সম্পৃক্ত হয়; কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রাথমিক তদন্তে এই অভিযোগের সত্যতা পাওয়া গেছে। অভিযোগ প্রমাণিত হওয়ায় সজীব দত্তকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, একই শাখার সাংগঠনিক সম্পাদক মানিক কুমার দের বিরুদ্ধে অনৈতিক কর্মকাণ্ডে সংশ্লিষ্টতার অভিযোগ প্রাথমিক তদন্তে যথাযথ বলে প্রমাণিত হওয়ায় কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অপর এক সিদ্ধান্তে তাকেও (মানিক কুমার দে) সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, সজীব দত্তের বিরুদ্ধে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানকে (২৭) হত্যার অভিযোগ রয়েছে। পুলিশের ভাষ্য- গত মঙ্গলবার রাতে মুন্সিরহাট এলাকায় মান্নান ও তার দুই বন্ধু মোটরসাইকেলে চড়ে শহরের দিকে আসছিল। পথে মুন্সিরহাটে যুবলীগ নেতা সজীব দত্ত তাদের থামায়। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে সজীব ধারালো অস্ত্র দিয়ে মান্নান ও জুম্মনকে কুপিয়ে আহত করেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিলে মান্নান বলে জানান চিকিত্সকরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর