৫৬ ইউপিতে ভোটগ্রহণ চলছে

হাওর বার্তা ডেস্কঃ  দেশের বিভিন্ন জেলার ৫৬টি ইউনিয়ন পরিষদসহ (ইউপি) পৌরসভা ও জেলা পরিষদের বিভিন্ন পদে সাধারণ নির্বাচন, উপনির্বাচন ও স্থগিত ভোট পুনরায় গ্রহণ চলছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টায় শুরু হওয়া ভোট একটানা বিকাল ৪টা পর্যন্ত চলবে।
এর মধ্যে ২২টি ইউপিতে সাধারণ, ৩৪টি ইউপিতে উপ-নির্বাচন এবং দুটি ইউপিতে পুনঃনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। একই সঙ্গে পাবনার সুজানগর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচন ও সাতক্ষীরা জেলা পরিষদের স্থগিত দুটি ওয়ার্ডে ভোটগ্রহণ করা হচ্ছে।
ভোটগ্রহণ সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে গত মঙ্গলবার ২৬ জেলার  জেলা প্রশাসক (ডিসি) ও (জেলা পুলিশ সুপার) এসপিদের চিঠি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এতে আইনশৃঙ্খলা বাহিনীর তত্পরতা জোরদার ও অন্যান্য ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে।
চিঠি যেসব জেলার ডিসি ও এসপিকে পাঠানো হয়েছে সেগুলো হচ্ছে- ঠাকুরগাঁও, লালমনিরহাট, রংপুর, নওগাঁ, সিরাজগঞ্জ, নাটোর, পাবনা, বগুড়া, ঝিনাইদহ, সাতক্ষীরা, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, নরসিংদী, রাজবাড়ী, মাদারীপুর, শরীয়তপুর, পিরোজপুর, পটুয়াখালী, বরিশাল, সিলেট, ফেনী, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, চট্টগ্রাম ও রাঙ্গামাটি।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর