শেখ হাসিনার নির্দেশে সক্রিয় সৈয়দ আশরাফ

হাওর বার্তা ডেস্কঃ  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সক্রিয় হয়ে উঠেছেন। দলের কর্মসূচীতে নিয়মিত অংশ নেয়ার পাশাপাশি তৃণমূলের নেতাকর্মীদেরও যথেষ্ট সময় দিচ্ছেন তিনি। সৈয়দ আশরাফের ঘনিষ্ঠ একটি সূত্র পূর্বপশ্চিমকে এ খবর নিশ্চিত করেছে।

শনিবার সর্বেশেষ আওয়ামী লীগের কেন্দ্রীয় ওয়ার্কিং কমিটির বৈঠক শেষে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে একান্তে কথা বলেছেন। এরপর থেকেই তিনি রাজনীতিতে পুরোদমে সক্রিয় হয়ে উঠেছেন।

সূত্র আরো জানিয়েছে, সৈয়দ আশরাফ গত ৩ দিন ধরে সকালে ঘুম থেকে উঠেই মন্ত্রণালয়ে যাচ্ছেন এবং সন্ধ্যার পর মিন্টু রোডের সরকারি বাসভবনে দলের নেতাকর্মীদের সাক্ষাত দিচ্ছেন। এমনকি জেলা পর্যায়ের অনেক নেতাকে নিজে ফোন করে খোঁজ খবর নিচ্ছেন।

মূলত একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের হ্যাট্রিক জয়ের জন্য সৈয়দ আশরাফুল ইসলামকে কাজে লাগাতে চান শেখ হাসিনা। এ লক্ষ্যে অনেক মনোনয়ন প্রত্যাশীরাও তার বাসায় ভিড় জমাচ্ছেন। তিনিও তৃণমূলের বিভাজন মিটিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে ভোটারদের কাছে যাওয়ার পরামর্শ দিচ্ছেন।

আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সপ্তাহে কয়েকবার যাবেন বলেও জানিয়েছেন আওয়ামী লীগের একটি সূত্র। উল্লেখ্য, রাজনীতিতে সময় না দেয়ার কারণে এবং নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা না করার কারণেই দলের সর্বশেষ কাউন্সিলে সৈয়দ আশরাফুল ইসলামকে আওয়ামী লীদের সাধারণ সম্পাদক করা হয়নি বলে মনে করেন সংশ্লিষ্টরা। তবে দলের ও শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আগামী নির্বাচনকে সামনে রেখে তিনি যেভাবে সক্রিয় হয়ে উঠেছেন তাতে করে আওয়ামী লীগের জন্য অনেক বেশি মঙ্গলকর হবে বলেও মনে করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর