ব্যক্তিত্বের জানান দেবে চোখ

চোখ যে মনের কথা বলে- এ কথাটি সবাই জানলেও, আপনি জানেন কী চোখ দেখে জানা যায় ব্যক্তিত্ব। ব্যক্তিত্ব সম্পর্কে বিস্ময়কর সব তথ্য দিতে পারে চোখ।

কালো চোখের অধিকারী ব্যক্তিরা রহস্যময় এবং হালকা বাদামী রঙের চোখের অধিকারী ব্যক্তিরা স্বতঃস্ফূর্ত স্বভাবের হয়ে থাকেন। আইএএনএসের এর জরিপে চোখের এই বিস্মরকর ক্ষমতা সম্পর্কে এক প্রতিবেদন প্রকাশ করেছে।

কালো রঙের চোখঃ

কালো রঙের চোখের অধিকারী ব্যক্তিরা রাতের মতোই রহস্যময় এবং সুচতুর হয়ে থাকেন। তারা বিশ্বাসযোগ্য এবং কারো গোপন তথ্য ফাঁস করেন না। তারা বিশ্বস্ত এবং দায়িত্বশীল। কঠোর পরিশ্রমী এবং আশাবাদী। নিজেদেরকে দক্ষতার সঙ্গে অন্যের কাছে উপস্থাপন করতে তাদের তুলনা নেই।

বাদামী রঙের চোখঃ

বাদামী রঙের চোখের অধিকারীরা সাধারণত আত্মবিশ্বাসী, আকর্ষণীয় এবং সৃজনশীল হয়ে থাকেন। নিজেদের ব্যপারে দৃঢ় বিশ্বাস থাকা সত্বেও তারা তা কখনো কখনো অন্যের কাছে তুলে ধরতে ব্যর্থ হন।

হালকা বাদামী রঙের চোখঃ

যাদের চোখ হালকা বাদামী রঙের তারা স্বতঃস্ফূর্ত, হাসিখুশি এবং দুঃসাহসিক। যে কোন স্রোতের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারেন। একঘেয়েমি পছন্দ করেন না। তাদের সৌন্দর্য অন্যদের আকর্ষণ করলেও তারা সম্পর্ক বেশিদিন ধরে রাখতে পারেন না।

ধূসর রঙের চোখঃ

ধূসর রঙের চোখের অধিকারীরা ভীষণ কর্তৃত্বপূর্ণ, শক্তিশালী এবং ভদ্র। তারা বেশি আক্রমণাত্মক নয় এবং সর্বোচ্চ যত্নের সঙ্গে যেকোনো কাজ করেন। ভালবাসা এবং রোমাঞ্চকে তারা খুব গুরুত্ব দেন। অভ্যন্তরীণ শক্তি এবং যুক্তি দিয়ে যেকোন পরিস্থিতিতে তারা অন্যের দৃষ্টি আকর্ষণ করতে পারেন।

সবুজ রঙের চোখঃ

সবুজ রঙের চোখের অধিকারী ব্যক্তিরা বুদ্ধিমান, কৌতুহলী এবং প্রাণবন্ত হয়ে থাকেন। তারা বেশ আবেগের সঙ্গে যেকোনো কাজ করেন এবং সর্বদাই আকর্ষণীয়। দ্রুত ঈর্ষাপরায়ণ হয়ে পরা তাদের একটি নেতিবাচক বৈশিষ্ট্য।

নীল রঙের চোখঃ

নীল রঙের চোখের ব্যক্তিরা অত্যন্ত আকর্ষণীয়, শান্তিপ্রিয়, স্মার্ট এবং দীর্ঘস্থায়ী সম্পর্কের অধিকারী। অন্যকে সুখী করতে তারা ত্যাগ স্বীকারে প্রস্তুত। মিশুক এবং গভীরভাবে সবদিকে খেয়াল রাখেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর