মসজিদের ছাদ ঢালাইয়ে শ্রমিক হলেন প্রতিমন্ত্রী পলক

তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক একের পর এক ব্যাতিক্রমী কাজ করে যাচ্ছেন। এবার তিনি সাধারণ শ্রমিকের দুঃখ-কষ্টের ভাগীদার হতে শ্রমিক বেশে নিজ মাথায় সিমেন্টের কড়াই নিলেন।

শনিবার দুপুরে নিজেই মাথায় কড়াই নিয়ে প্রতিমন্ত্রী নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়নের নিলামপুর গ্রামের জামে মসজিদের ছাদ ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এসময় প্রতিমন্ত্রী পলক তার ব্যক্তিগত তহবিল হতে ওই মসজিদে এক লাখ টাকার অনুদান দেন এবং নির্মাণ শ্রমিকদের সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইদুর রহমান সৈকত, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ইউপি মেম্বার আবু হানিফ, ঠিকাদার আব্দুল জব্বার প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী ২০২১ সাল নাগাদ সিংড়া উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিতকরণের লক্ষ্যে ৯ নং তাজপুর ইউনিয়নের ভাদুরীপাড়া, চর-তাজপুর, খরসতি গ্রামে প্রায় ২৯ লাখ ৪০ হাজার টাকা ব্যয়ে ১৩৪টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করেন।

এসময় প্রতিমন্ত্রী পলক বলেন, ২০২১ সাল নাগাদ দেশের প্রতিটি ঘরে আলো যাবে। সেই লক্ষ্যে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

পরে প্রতিমন্ত্রী তার নির্বাচনী এলাকার সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর