,

image-36243-696x418

এমপি সেলিমকে শোকজ করলেন এরশাদ

নিজ দলের প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমানের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করায় সেলিম উদ্দিন এমপিকে শোকজ করেছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রোববার হুসেইন মুহম্মদ এরশাদ স্বাক্ষরিত শোকজ নোটিশে সেলিমকে উদ্দেশ্য করে বলা হয়, আপনি আমার উপদেস্টা হওয়া সত্বেও আমাকে অথবা দলের মহাসচিবসহ শীর্ষনেতাদের অবহিত না করে দলের প্রেসিডিয়াম সদস্যের বিরুদ্ধে মামলা করে দলের ভাবমূর্তি ক্ষুন্নু করেছেন। দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন। এতে প্রতীয়মান হয়, আমার বা আমার দলের প্রতি আপনার (সেলিম) কোনো আস্থা নেই।

শোকজ নোটিশে এরশাদ আরো বলেন, শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা আগামী ৪ জুনের মধ্যে লিখিতভাবে জানাতে হবে। অন্যথায় আপনার বিরুদ্ধে একতরফাভাবে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ২৫ মে বৃহস্পতিবার সিলেটের জকিগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন জাতীয় পার্টি নেতা ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিন।

দলীয় নেতারা জানিয়েছেন, এই দুই নেতার দ্বন্দ্ব এতদিন দলের ভেতরেই সীমাবদ্ধ ছিল। মামলা দায়েরের পর সেটি প্রকাশ্যে চলে এসেছে। এতে সিলেটের নেতারাও বিব্রত। মামলাটি আমলে নিয়ে তদন্ত শুরু করেছে বলে পুলিশ জানায়।

মামলার এজাহারে সেলিম উদ্দিন এমপি উল্লেখ করেছেন তাজ রহমান বিভিন্ন সময়ে ইলেকট্রনিক মিডিয়া, পত্রিকা ও ফেসবুকে মিথ্যা, অশালীন, মানহানিকর তথ্য প্রচার করে সংসদ সদস্যের সম্মান ও ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন।

এবিষয়ে এটিইউ তাজ রহমান বলেন, আমি কখনও সেলিম উদ্দিন এমপির বিরুদ্ধে ফেসবুক বা কোনো জায়গায় বিরূপ মন্তব্য করিনি। সেলিম সাহেব শুধু আমার বিরুদ্ধে মামলাই করেন নাই, বিভিন্ন জায়গায় আমার সম্পর্কে বিরূপ মন্তব্য করেন, যার প্রমাণ আমার কাছে আছে।

তিনি বলেন, আমরা চাই সবাই মিলে পল্লীবন্ধু এরশাদের হাতকে আরো শক্তিশালী করতে। কিন্তু অনেকে সংগঠনতো করেনই না, বরং বাধা সৃষ্টি করে। দলের ভেতর বিভ্রান্তি সৃষ্টি করে, যা দুঃখজনক।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর