ধর্ষক সাফাতের সঙ্গে সেলফি, বিতর্কে মডেল রাহা

সম্প্রতি বনানীর রেইন ট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় সমালোচনার ঝড় বইছে পুরো দেশে। সাধারণ মানুষ থেকে শুরু করে শোবিজের তারকারাও এই ঘটনার সমালোচনা ও অপরাধীদের শাস্তি দাবি করছেন। এরই মধ্যে ছড়িয়ে গেলো নতুন বিতর্ক।

মডেল-অভিনেত্রী রাহা তানহা খানের সঙ্গে ধর্ষক নাঈম আশরাফের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। এমনকি ওই দুই তরুণীর মধ্যে একজন রাহা তানহা বলেও গুঞ্জন ছড়াচ্ছে। বিষয়তি নিয়ে ক্ষুব্ধ হয়েছেন এই তরুণী।

বনানীর ঘটনার ধর্ষণকারীদের মধ্যে একজন ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসায়ী নাঈম আশরাফ। তার সঙ্গে রাহার একটি সেলফি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর ফলেই বিতর্কে পড়েছেন রাহা।

এ প্রসঙ্গে রাহা তানহা জানান, গত বছর বনানীর একটি রেস্তোরাঁয় আমাকে দেখেন নাঈম আশরাফ। আমার সঙ্গে তিনি একটি সেলফি তোলার ইচ্ছে পোষণ করেন। আমি তার ইচ্ছে রাখতেই সেলফি তুলি। এখানে আমার অপরাধ কি? আমার একটা পরিচয় তো আছে। ভক্ত হিসেবে তিনি হয়ত ছবি তুলেছেন। আমিও সেটা স্বাভাবিকভাবেই নিয়েছি। এখন এই সেলফিকে কেন্দ্র করে আমার নামে এসব গুজব ছড়ানো মোটেও ভালো হচ্ছে না। আমি এতে চরম ক্ষুব্ধ।

তিনি আরও জানান, যারা এমন অস্বস্তিকর ও ভুল তথ্য ছড়াচ্ছেন, তাদেরকে খুঁজে বের করার চেষ্টা করছেন। শিগগিরই এর বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেবেন বলে জানিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর