জীবনে আমার কোনো ভাল নিউজ দেখলাম না

প্রসূন আজাদের সকালটা একটু অন্যরকম। কারণ ফেসবুক খুললেই দেখেন তাকে নিয়ে বিভিন্ন খবরের নেতিবাচক শিরোনাম। এ নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন ‘সর্বনাশা ইয়াবা’ তারকা।

লাক্স তারকা প্রসূন আজাদ মঙ্গলবার ফেসবুকে লিখেন, ‘জীবনে আমার কোনো ভাল নিউজ দেখলাম না।’

আলোচিত স্ট্যাটাসটি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হল—

‘আহারে ঘুম ভেঙে আমি জীবনে আমার কোনো ভাল নিউজ দেখলাম না। ইয়াবা আসক্ত প্রসূন, সুটিং সেটে মারামারি করলেন প্রসূন, এবার মামলা করবেন প্রসূন, কাজী মারুফের সাথে দ্বন্দ্ব মিটল প্রসূনের, এবিএম সুমনকে প্রসূনের প্রকাশ্যে চুম্বন!!! আজকে নতুন আরেকটা নিউজ— ব্লাউজ ছাড়া অভিনয়ে প্রসূনের আপত্তির জন্য শুটিং বন্ধ!

আহ আমি টায়ার্ড। আমার বাবা-মা অফিসে বসে নিউজ পড়তে পড়তে হেডলাইনগুলো যখন পড়েন তারা নিশ্চয়ই খুশি হন না। বুঝলাম না আমার কি সমস্যা। আমি কি বেশি তিতা সত্য বলি? নাকি সব সময় অভিনয় করতে পারি না?

ডিরেক্টর তার কাজের মন্দ পাবলিসিটি করে ডিরেক্টর হন না। অতিরিক্ত গাঁজা সেবন বন্ধ করুন। সাংবাদিকদের বলি গাঁজাখুরি গল্প বলাটা পারলে কমান। আর আমার নেগেটিভ পাবলিসিটি নিতে নিতে আমি অভ্যস্ত হয়ে গেছি। আমার নিউজের নেশা নাই। ভাল নিউজ হলে বরং আমি টেনশনে পরে যাই। কে লিখল! যিনি ভাল নিউজ লিখেন তার বাক্য চয়ন পছন্দ হলে কৃতজ্ঞতা প্রকাশ করতে বাধ্য হই। আর আমাকে পারিশ্রমিক দিয়ে কাস্ট করা হয় চরিত্রের ঠিকঠাক লুক আনার জন্য। সুতরাং ব্লাউজ আমি পরেছি নাকি মাথায় পেঁচিয়ে রেখেছি তা নিউজ পাবলিশ করার আগে আমাকে জিজ্ঞাসা করুন।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর