হাওরবাসীর পাশেই আছি -খাদ্যমন্ত্রী

হাওরবাসীর দুর্দশা লাঘবে সব ধরনের সহায়তা এবং তাদের পাশেই আছেন বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। রবিবার সকালে সিলেটে ‘নিরাপদ খাদ্য আইন, ২০১৩ বাস্তবায়নে জনসচেতনতা’ শীর্ষক কর্মশালা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘হাওর এলাকায় ওএমএস চালু আছে। চালু আছে হতদরিদ্রদের কর্মসূচিও। আমরা তাদের দুর্দশা লাঘবের জন্য চেষ্টা করছি, পাশেই আছি।’
অন্যদিকে, জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম অভিযোগ করেন, আমাদের অর্থনীতিকে বিধ্বস্ত করতে ও উন্নয়নকে থামিয়ে দিতে ষড়যন্ত্র হচ্ছে স্থানীয় ও আন্তর্জাতিকভাবে। জঙ্গি তৎপরতা, সন্ত্রাসী তৎপরতা তারই একটি অংশ। এরপরও
দেশ এগিয়ে যাচ্ছে।
সিলেটের বিভাগীয় কমিশনার ড. নাজমানারা খানুমের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন খাদ্য মন্ত্রণালয়বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল ওয়াদুদ দারা, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ মাহফুজ হক, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান মো. লুৎফুর রহমান, জেলা প্রশাসক রাহাত আনোয়ার প্রমুখ।
এদিকে, শনিবার রাতে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে পেশাজীবী সমন্বয় পরিষদ আয়োজিত আরেকটি মতবিনিময় সভায় খাদ্যমন্ত্রী বিএনপির বিরুদ্ধে জঙ্গিদের মদদ দেওয়ার অভিযোগ আনেন।
পেশাজীবী সমন্বয় পরিষদের সিলেট শাখার সভাপতি ডা. এহতেশামুল হক দুলালের সভাপতিত্বে ও সিলেটের এপিপি অ্যাড. শামসুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর