ছাত্রলীগকে ভাগ করার চেষ্টা করবেন না: সোহাগ

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, ছাত্রলীগকে ভাগ করার চেষ্টা করবেন না। বাংলাদেশ ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সংগঠন। ঐতিহ্যবাহী এই সংগঠন বঙ্গবন্ধুর আদর্শ মেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই পরিচালিত।
মঙ্গলবার দুপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি) খেলার মাঠে ছাত্রলীগ বেরোবি শাখার প্রথম সম্মেলনের উদ্বোধনী বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সাইফুর রহমান সোহাগ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ এখন মাদক এবং নিরক্ষতার বিরুদ্ধে লড়াই করছে। কিন্তু আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসেবে পরিচিত ছাত্রলীগ মাদক ও নিরক্ষরমুক্ত বাংলাদেশ উপহার দেবেই। এ জন্য ছাত্রলীগের কর্মীদের সচেতন হয়ে মাঠে থাকার নির্দেশ দেন তিনি।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সাফি ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শিশিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। সম্মেলনকে ঘিরে ক্যাম্পাসে সৃষ্টি হয়েছিল উৎসবের আমেজ। নেতাদের ছবি সংবলিত ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো ক্যাম্পাস।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর