ইমাম সাহেব ঠিক থাকলে মুসল্লিরা অবশ্যই ঠিক থাকবে: দুদক কমিশনার

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড.নাসিরউদ্দিন আহমেদ বলেছেন, আমি মন্ত্রীদের দৃষ্টি আকর্ষণ করবো। আপনারা উপর থেকে ঘোষণা দেন যে, আপনাদের মন্ত্রণালয়ে কোনো দুর্নীতি হবে না। তাহলে এর একটা প্রভাব পড়বে।

মন্ত্রণালয় দুর্নীতিমুক্ত হবে। উপরের নেতৃত্ব ঠিক থাকলে নিচের দিকেও দুর্নীতি-অনিয়ম বন্ধ হতে বাধ্য। ইমাম সাহেব ঠিক থাকলে মুসল্লিরা অবশ্যই ঠিক থাকবে।

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে মঙ্গলবার চট্টগ্রাম সার্কিট হাউজে আয়োজিত এক আলোচনা সভায় এই কথা বলেন তিনি।

দুদক কমিশনার মন্ত্রীদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনাদের মন্ত্রণালয়ে কোনো দুর্নীতি হবে না, এমন ঘোষণা আপনাদের মুখ থেকে শুনতে চাই। যত বড় অন্যায়কারীই হোক, দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্স থাকবে।

সভায় আরোও বক্তব্য দেন, সিএমপি কমিশনার মো.ইকবাল বাহার, চট্টগ্রামের ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার সৈয়দা সরওয়ার জাহান, জেলা প্রশাসক মো.সামশুল আরেফিন এবং দুদকের বিভাগীয় উপ-পরিচালক আবু সাঈদসহ অন্যরা।

দুদক কমিশনার আরো বলেন, কোচিং বাণিজ্যের কথা আসে। ভর্তি বাণিজ্যের কথা শুনি। খুব দুঃখ হয়। এই পর্যন্ত ৪৫টি গণশুনানিতে আমি অংশ নিয়েছি। মানুষের চোখের পানি দেখেছি। আল্লাহর কাছে কি জবাব দেবেন?

তিনি আরো বলেন, উপরদিক থেকে ধরবো যাতে নিচের দিকে একটা ম্যাসেজ যায়। যতবড় অন্যায়কারীই হোক, যে-ই হোন, দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্স থাকবে।

সভায় আরো বক্তব্য দেন, সিএমপি কমিশনার মো.ইকবাল বাহার, চট্টগ্রামের বিভাগীয় কমিশনার সৈয়দা সরওয়ার জাহান, জেলা প্রশাসক মো.সামশুল আরেফিন এবং দুদকের বিভাগীয় উপ-পরিচালক আবু সাঈদ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর