নারী ব্যাংকার হত্যা: সাবেক স্বামী গ্রেপ্তার

ঢাকায় ব্যাংক কর্মকর্তা আরিফুন নেছা আরিফা হত্যার আট দিনের মাথায় প্রধান সন্দেহভাজন তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে টাঙ্গাইল থেকে গ্রেপ্তারের কথা জানিয়েছে গোয়েন্দা পুলিশ। তাকে ঢাকায় নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছেন একজন গোয়েন্দা কর্মকর্তা।

পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোরে টাঙ্গাইলের ধনবাড়ী এলাকা থেকে আটক করা হয় রবিনকে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার সাজ্জাদুর রহমান জানান, গোয়েন্দা পুলিশের একটি দল গত রাতে তাকে গ্রেপ্তার করে।

গত ১৬ মার্চ সকালে রাজধানীর সেন্ট্রাল রোডের বাসা থেকে বের হওয়ার সময় ছুরিকাঘাতে খুন হন আরিফা। তিনি তখন তার কর্মস্থল যমুনা ব্যাংকে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এই ঘটনার জন্য তার সাবেক স্বামী রবিনকে দায়ী করছে আরিফার পরিবার।

আরিফার বাসার সিসি ক্যামেরার ফুটেজেও রবিনকে দেখা গেছে বলে জানিয়েছে পুলিশ। ওই ভিডিওতে প্রথমে আরিফাকে বাড়ির ফটক দিয়ে বের হতে দেখা যায়। কিন্তু কিছুক্ষণ পরই রবিনসহ তিনি আবার ভেতরে ঢোকেন। তখন দুজনের হাতেই ব্যাগ ছিল। বাসায় ঢোকার কয়েক মিনিট পরই রবিনকে দৌঁড়ে বের হতে দেখা যায়।

এর পর আরিফাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

প্রেম করে বিয়ে করেছিলেন আরিফা ও রবিন। তবে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। সম্প্রতি রবিন আবার আরিফার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছিলেন। এই চেষ্টার অংশ হিসেবেই রবিন আরিফার সঙ্গে দেখা করতে এসেছিলেন বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পরিদর্শক সমির চন্দ্রসূত্রধর।

আরিফাকে হত্যার ওই রাতেই আরিফার ভাই আব্দুল্লাহ আল আমিন বুলবুল কলাবাগান থানায় রবিনের বিরুদ্ধে মামলা করেন। তার আগেই আত্মগোপনে যান রবিন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর