,

Joya ahsan220170205154034

সব মেয়েরাই পুরুষদের সানি লিওনের মতো আনন্দ দিক

আন্তর্জাতিক নারী দিবসের সেলিব্রেশন গোটা দুনিয়া জুড়ে। সারা বিশ্বেই সফল নারীদের কৃতিত্ব আজ তুলে ধরা হচ্ছে। বার্তা আসছে নারীনিগ্রহের বিরুদ্ধে। কখনও আবার সোশ্যাল মিডিয়ায় বডি শেমিংয়ের বিরুদ্ধে সরব হচ্ছেন অভিনেত্রীরা। আর এ সবের মধ্যেই নয়া বিতর্কে নিজেকে জড়ালেন পরিচালক রাম গোপাল ভার্মা। সংবাদ প্রতিদিনি

তাঁর দাবি, পৃথিবীর সব মেয়েরাই পুরুষদের সানি লিওনের মতো আনন্দ দিক। পর্নদুনিয়া সানি ছেড়েছেন অনেকদিন হল। কিন্তু এখনও বলিপাড়া সেই হ্যাংওভার থেকে বেরতে পারেনি। পর্নস্টার হওয়ার সুবাদেই অনেকে তাঁর সঙ্গে কাজ করতে নারাজ এখনও।

সাক্ষাৎকারে এখনও তাঁকে সে খোঁচা সহ্য করতে হয়। সানি পর্নদুনিয়া ছেড়ে নিজেকে বলিপাড়ায় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হলেও, রক্ষণশীল বলিউডের একাংশ যেন এখনও তাঁকে সে স্বীকৃতি দিতে নারাজ। আন্তর্জাতিক নারীদিবসের দিনেও সে প্রসঙ্গ টেনে আনলেন রাম গোপাল ভার্মা। পরিচালকের বক্তব্য, সারা পৃথিবীর মেয়েরাই যেন পুরুষকে সানি লিওনের মতো আনন্দ দেন। বলা বাহুল্য, তিনি অভিনেত্রী সানির কথা এখানে বলেননি। আর সানিকে বলিউড অভিনেত্রী হিসেবে তেমন ব্যবহারও করে না। অনেকটাই আইটেম সং আর শরীরী প্রদর্শনের ভিতরেই আটকে রেখেছে।

পর্নস্টার হিসেবে পুরুষের ফ্যান্টাসি পূরণের যে ভূমিকা তাঁকে পালন করতে হত, ইন্ডাস্ট্রি বদলালেও এখনও তাই করে যেতে হচ্ছে। সুতরাং সানির মতো আনন্দ দেওয়ার অর্থ যে কী হয়, তা বলে বোঝানোর অপেক্ষা রাখে না। প্রত্যাশিতভাবেই পরিচালকের এ মন্তব্যে প্রতিবাদের ঝড় উঠেছে। জনৈক স্মৃতি কিরণের বক্তব্য, পরিচালক তাঁর মায়ের থেকে এ আনন্দ চাইতে পারতেন।

নারীদিবসে সাফল নারী হিসেবে সানি লিওনের নাম তুলে আনা নিঃসন্দেহে ব্যতিক্রমী। যে দক্ষতায় সানি নিজেকে নীল ছবির জগত থেকে সরিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, তাকে কুর্নিশ করাই যায়। কিন্তু পরিচালক যেদিকে ইঙ্গিত করেছেন, তা ভালভাবে নেননি অনেকে। পর্নস্টারদের প্রতি তাঁর আসক্তি কোনওদিন গোপন করেননি রামগোপাল। নিজের আত্মজীবনীও উৎসর্গ করেছিলেন পর্নস্টারকেই। আজও হয়তো পরিচালকের সেদিকটাই প্রকাশ পেল। যদিও তা নিয়ে বেজায় অসন্তুষ্ট নেটিজেনরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর