যৌতুক না পেয়ে স্ত্রীর যৌনাঙ্গে ছ্যাকা

যৌতুকের দাবিতে রূপালি দাশ (১৮) নামে এক গৃহবধুকে মারপিট করে গোপাঙ্গসহ শরীরে বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাকা দিয়েছে পাষাণ্ড স্বামী দীপ্ত দাস। তাকে উদ্ধার করতে গিয়ে ওই গৃহবধূর বাবা-মা মারধরের শিকার হয়েছেন।

স্থানীয়দের সহযোগিতায় রূপালীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাষা- স্বামী দীপ্ত দাস পালিয়েছে। রূপালি দাশ ঝিনাইদহের সদর উপজেলার চরমুরাদ্দাহ গ্রামের গৌরাঙ্গ দাসের মেয়ে।

হাসপাতালে রূপালি দাসের বাবা গৌরাঙ্গ দাস সাংবাদিকদের জানান, এক বছর আগে যশোর শহরের পুলিশ লাইন টালিখোলা এলাকার গোবিন্দ দাশের ছেলে দীপ্ত দাসের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকা দাবি করতে থাকে।

এসময় তাকে মারপিটসহ নানা ভাবে মানুষিক ও শারিরীক নির্যাতন করতে থাকে। তাতেও রাজি না হওয়ায় সিএনজি অথবা একটি ইজিবাইক না দিলে তাকে তালাক দিতে বাধ্য হবে। এরপরও রূপালি দাশের পিতার পরিবারের পক্ষ থেকে সিএনজি বা ইজিবাইক দিতে অপরাগতা প্রকাশ করলে বুধবার ভোরে পাষা- স্বামী দীপ্ত দাশ রূপালি দাশের হা-পা বেধে মুখের মধ্যে কাপড় দিয়ে প্রথমে মারপিট করে। পরে যৌনাঙ্গসহ শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাকা দেয়।

এ খবর পেয়ে তার মা পারুনা দাশ এবং বাবা গৌরাঙ্গ দাশ ছুটে আসলে দীপ্ত দাশ তাদেরকেও মারপিট করে। এরপর তারা স্থানীয়দের সহযোগিতায় বিকাল সাড়ে ৪টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। জরুরি বিভাগের ডাক্তার তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে প্রেরণ করে। কর্তব্যরত ডাক্তার ওহেদুজ্জামান আজাদ রূপালির অবস্থা আশংকামুক্ত।

যশোর কোতয়ালী থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, তিনি এমন খবর শুনেননি। পুলিশ বিষয়টি খতিেিয় দেখবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর