আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চলছে : আইভী

নির্বাচিত হওয়ার পর থেকেই আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চলছে। আমার বাবা কোনোদিন আওয়ামী লীগের সঙ্গে বেঈমানী করেননি। তিনি যতদিন বেঁচে ছিলেন দলের জন্য কাজ করে গেছেন। আমি তারই কন্যা। বাবার আদর্শকে বুকে ধারণ করে মৃত্যুর আগ পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতি করে যাবো। দলে সুখ আর দুঃখ যাই থাকুক কোনো দিন দল থেকে বিচ্যুতি হবো না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

বুধবার

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী যুবলীগের কার্যালয়ের সামনে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বেঁচে থাকতে চাই। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড দেশবাসীর কাছে তুলে ধরার মধ্য দিয়ে কাজ করে যাবো।

যুবলীগ প্রসঙ্গে তিনি বলেন, যেকোনো সংগঠন থেকে আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সেল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। যার ধারাবাহিকতায় আওয়ামী লীগের প্রতিটি কর্মসূচিতে দলের উন্নয়ন এবং নানা ধরনের ম্যাগাজিন প্রকাশ করে দেশবাসীর সামনে তুলে ধরছে।

যুবলীগ চেয়ারম্যান মাহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হারুনুর রশীদের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাদ, নারায়নগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর