,

1485182230

২৫তম স্ত্রীর মামলায় ২৭তম স্ত্রীর বাড়ি থেকে স্বামী গ্রেফতার

২৫তম স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় ২৭তম স্ত্রীর বাড়ি থেকে ‘বিয়েপাগল’ ইয়াসিন বেপারীকে (৪৬) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ইয়াসিনকে বরগুনার তালতলী উপজেলার গেন্ডামারা গ্রামের জয়নাল আকনের (২৭তম স্ত্রীর বাবা) বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ইয়াসিন বেপারী খুলনার রূপসা উপজেলার মৃত মহিউদ্দীনের ছেলে।

মামলার বাদী খুলনা জেলার পাইকগাছা উপজেলার গোপালপুর গ্রামের শাহ আলম মণ্ডলের মেয়ে সেফালী আকতার তানিয়া জানান, খুলনার রূপসা ঘাট এলাকার ইয়াসিন বেপারী তার আগের কৃতকর্ম গোপন রেখে ছয় বছর আগে তাকে বিয়ে করেন। বিয়ের পর বছর ঘুরতে না ঘুরতেই তিনি জানতে

পারেন তার স্বামীর ২৫তম স্ত্রী তিনি।

এরপর স্বামী ইয়াসিন কাজের অজুহাতে প্রায়ই বাড়ি ছেড়ে এদিক সেদিকে থাকতেন। পরবর্তীতে ইয়াসিন রাজাপুর সদর উপজেলার মাটিভাঙ্গা এলাকার পুতুল নামের এক মেয়েকে বিয়ে করেন। বিয়ের কয়েক দিন পর পুতুল ইয়াসিনের সব ঘটনা জানতে পেরে তাকে ডিভোর্স দেন।

পরবর্তীতে ২০১৫ সালের মাঝামাঝি সময়ে চট্টগ্রামে বসে ইয়াসিন তালতলী উপজেলার গেন্ডামারা এলাকার জয়নাল আকনের মেয়ে রুমানাকে বিয়ে করেন। রুমানাকে তার স্বামী ইয়াসিন বাড়িতে তুলে না নিয়ে কাজের অজুহাতে তার বাবার বাড়ি রাখেন। এরপর আবারো চট্টগ্রামে এক গার্মেন্টস কর্মী খুলনার রূপসা এলাকার ফাতেমাকে বিয়ে করেন ইয়াসিন।

সেফালী আরও জানান, এসব বিয়ে ছাড়াও ইয়াসিনের ১ম থেকে ২৪তম বিয়ের তালিকা রয়েছে। এসব স্ত্রীর অনেকের ২/১টি করে সন্তান রয়েছে। এদের এখন আর খোঁজখবর নেয় না ইয়াসিন।

মামলা সূত্রে জানা যায়, খুলনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত বছরের ২৯ সেপ্টেম্বর যৌতুক নিরোধ আইনে একটি মামলা করলে বিচারক ইয়াসিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এ বিষয়ে তালতলী থানা পুলিশের উপ-পরিদর্শক (এএসআই) সাইদুল ইসলাম জানান, ইয়াসিনকে গ্রেফতারের পর আজ আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।-জাগো নিউজ

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর