আজ ‘হা-শো’র গ্র্যান্ড ফিনালে

সমাপ্তির ঘন্টা বেজে গেলো কৌতুক বিষয়ক রিয়্যালিটি শো ‘হা-শো’র এবারের সিজনের। টানা ছয় মাসের পথচলা শেষ করে প্রতিযোগিতাটির চতুর্থ আসরের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ রোববার। রাত ৯টা ৫ মিনিটে বেসরকারি চ্যানেল এনটিভিতে প্রচারিত হবে ধারণকৃত এ অনুষ্ঠানটি।

এবারের ‘হা-শো’ শুরু হয়েছিল গত বছর আগস্টের প্রথম দিকে। দীর্ঘ ছয় মাস প্রতিযোগীদের পরিবেশনায় মুখর ছিলো ‘হা-শো’র স্টেজ। নানা চড়াই-উতরাই পেরিয়ে গ্র্যান্ড ফিনালে অংশ নেয়ার সুযোগ করে নিয়েছেন ছয় প্রতিযোগী। এরা হলেন- শামীম, মহারাজ ইমন, শামীম, মিলানোভা, রিফাত-জহির, লাকী ও সৌরভ।

নিয়মিত পর্বের মত ‘হা-শো’র গ্র্যান্ড ফিনালেও উপস্থাপনা করবেন অভিনেতা সাজু খাদেম। জমকালো এ পর্বে বিশেষ অতিথি হয়ে থাকবেন কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামান। এছাড়া বিচারক হিসেবে থাকছেন জাদুশিল্পী জুয়েল আইচ, অভিনেত্রী নিপুণ, ও ভয়েস আর্টিস্ট মাজহারুল ইসলাম।

চূড়ান্ত এ লড়াই শেষে যিনি বিজয়ী হবেন, তার জন্য পুরস্কার হিসেবে থাকছে ১ লক্ষ টাকা। প্রথম ও দ্বিতীয় রানারআপ পাবেন যথাক্রমে ৫০ হাজার টাকা ও ২৫ হাজার টাকা। এছাড়া পৃষ্ঠপোষক কোম্পানিদের পক্ষ থেকে দেয়া হবে আকর্ষণীয় গিফট হ্যাম্পার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর