মেননকে গামছা দিয়ে টেনে নামানো হবে: কাদের সিদ্দিকী

আগামী জানুয়ারি মাসের মধ্যে যদি রাশেদ খান মেননকে মন্ত্রীত্ব থেকে সরিয়ে না দেওয়া হয়, তবে তাকে গামছা দিয়ে টেনে নামানো হুমকি দিয়েছেন কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। শনিবার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে দলের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও দলের টাঙ্গাইল জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, রাজনীতিবিদ ছাড়া চলছে সংসদ। এখন সংসদ ব্যবসায়ী আর লুটেরাদের দখলে। রাজনৈতিক ব্যক্তিত্বদের এখন ঠাঁই নেই সংসদ আর রাজনৈতিক অঙ্গণে।

এ সময় কাদের সিদ্দিকী আরো বলেন, আইভী জিতেছে নারায়নগঞ্জবাসীর প্রকৃত ভোটে। আইভী নির্বাচনে আরো ১০ হাজার ভোট বেশী পেত, যদি শামীম ওসমান তার পক্ষে কাজ না করতো। তাই বিএনপি’র ভোট কারচুপির দাবী সম্পূর্ণ ভিত্তিহীন।

তিনি বলেন, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে শামিম ওসমানের প্রকাশ্যে ব্যালট পেপারে সিল মারার দৃশ্য গনমাধ্যমে প্রকাশ করে নির্বাচনের আচরণবিধি ভঙ্গ করেছেন। সে জন্য নির্বাচন কমিশনের উচিৎ ছিল তাৎক্ষনিক আইভীর প্রার্থীতা বাতিল করা অথবা শামিম ওসমানকে শাস্তি দেয়া। কিন্তু মেরুদন্ডহীন নির্বাচন কমিশন তা না করে আবারোও ব্যর্থতার প্রমান দিয়েছে।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, বঙ্গবীরের স্ত্রী নাসরিন কাদের সিদ্দিকী, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়ছার, মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট কবি বুলবুল খান মাহবুব, কাদেরীয়া বাহিনীর প্রশাসক ও মুক্তিযোদ্ধা এনায়েত করিমসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর