একটি নাচে সানিকে ৪ কোটি রুপির প্রস্তাব

দর্শক হৃদয় জয় করে নেওয়া বলিউড অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওন যেন প্রত্যাশার চেয়ে বেশিই পেয়ে চলেছেন। সময়ের সাথে সাথে বিভিন্ন অনুষ্ঠানে তার চাহিদাও বাড়ছে। এরই ধারাবাহিকতায় একটি লাইভ শো তে পারফর্ম করার জন্য সানিকে চার কোটি রুপি দেওয়ার প্রস্তাব করা হয়েছে। শাহরুখ খানের ছবি ‘রইস’ মুক্তি পাবে নতুন বছরে। চলতি বছরের জুলাইয়ে মুক্তি পাওয়ার কথা ছিল ‘রইস’। পেছাতে পেছাতে তা নতুন বছরে গিয়ে দাঁড়িয়েছে। শাহরুখ খানের এই ছবিতে আইটেম নাম্বারে দেখা যাবে সানি লিয়নকে।এক নাচে সানিকে ৪ কোটি রুপির প্রস্তাব!

‘লায়লা ও লায়লা’ আইটেম নাম্বারের সঙ্গে শরীর দোলাবেন সানি। রইস নিয়ে যেমন আলোচনা তুঙ্গে, তেমনই ‘রইস’এর আইটেম নাম্বার ‘লায়লা ও লায়লা’ নিয়ে কম লেখালেখি হয়নি। এই আইটেম নাম্বারে দেখা যাবে সানি লিয়নকে।

মুক্তি পাওয়ার আগেই সানির আইটেম নাম্বার বিখ্যাত হয়ে গেছে। এটি এতটাই বিখ্যাত হয়েছে যে আসন্ন ক্রিসমাস ও নিউ ইয়ার্স পার্টিতে এই ‘লায়লা ও লায়লা’ গানটির সঙ্গে সানিকে নাচার প্রস্তাব দিয়েছে বেশ কয়েকটি নামী হোটেল।এক নাচে সানিকে ৪ কোটি রুপির প্রস্তাব!

লাইভ পারফরম্যান্সের জন্য যে অঙ্কের প্রস্তাব দেওয়া হয়েছে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে, তাতে চোখ কপালে ওঠার জোগাড়! লাইভ শোয়ে ‘লায়লা ও লায়লা’ পারফর্ম করার জন্য সানিকে চার কোটি রুপির প্রস্তাব দিয়েছে একটি হোটেল। তবে ‘লাইভ পারফর্ম’ সানি করবেন কিনা তা এখনও জানা যায়নি। সূত্র: এবেলা

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর