স্বাধীন ও নিপেরক্ষ নির্বাচন কমিশন চাই

নির্বাচন কমিশন গঠন নিয়ে দেশে কোনো আইন নেই উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আমরা স্বাধীন ও নিপেরক্ষ নির্বাচন কমিশন চাই।

আজ শনিবার দুপুরে রংপুর সার্কিট হাউস মিলনায়তনে কর্মীসভায় অংশ নেওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ দাবি জানান।

সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ বলেন, আমরা নির্বাচন কমিশন গঠন নিয়ে ইতোপূর্বে প্রেস ব্রিফিং করেছি। আগামী ২০ ডিসেম্বর বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে জাতীয় পার্টি তার বক্তব্য তুলে ধরবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির অবস্থান সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, নির্বাচন এখনও অনেক দেরি। এবারের নির্বাচনে জাতীয় পার্টি কোনো জোটে যাবে না। এককভাবে নির্বাচনে অংশ নেবে। জাতীয় পার্টি মহাজোটে নেই তারা বিরোধী দলে আছে বলেও জানান তিনি।

আগামী ১ জানুয়ারী জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিক সফল করতে এ সময় দলীয় নেতাকর্মীদের সক্রিয় ভূমিকা পালনের আহ্বান জানান এরশাদ।

এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, সংসদ সদস্য শাহানারা বেগম, মহাসচিব রুহল আমিন হাওলাদার, সাবেক রংপুর পৌর মেয়র আব্দুর রউফ মানিক, মহানগর জাপার আহবায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফাসহ বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা নেতারা উপস্থিত ছিলেন। পরে রংপুর বিভাগের নেতা-কর্মীদের সঙ্গে এক কর্মীসভায় যোগ দেন তিনি।

এর আগে ঢাকা থেকে বিমান যোগে য়ৈসদপুরে অবতরণ করে সড়ক পথে সার্কিট হাউসে পৌঁছলে দলীয় নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর